মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৬ আশ্বিন, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ায় জমির বিরোধে ব্যবসা প্রতিষ্ঠান দখলের হুমকি: থানায় জিডি

ডুমুরিয়ায় জমির বিরোধে ব্যবসা প্রতিষ্ঠান দখলের হুমকি: থানায় জিডি

ডুমুরিয়ায় জমির বিরোধে ব্যবসা প্রতিষ্ঠান দখলের হুমকি: থানায় জিডি

শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ডুমুরিয়ায় জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষ কর্তৃক এক ব্যক্তির ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলসহ নানাবিধ হুমকি ধামকির অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সকালে ডুমুরিয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভূক্তভোগী ব্যবসা প্রতিষ্ঠান মালিক অনুপ কুমার গোলদার ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরী ও ভূক্তভোগী সূত্রে জানা গেছে, জেলার ডুমুরিয়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের ব্যবসায়ী অনুপ কুমার গোলদারের সাথে তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত রামকৃষ্ণপুর মৌজার বি,আর,এস ১৭৪২ নং খতিয়ানের ৫৫৬ দাগের ৩৩ শতক বসত বাড়ির জমির মধ্যে ৩ শতক জমিতে নির্মিত একটি ব্যবসায়ীক গোডাউন ঘর নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদী এলাকার অনুপম রায় ও তার সহযোগিদের বিরোধ চলে আসছে। তার জের ধরে বিবাদীগণ আজ শনিবার সকাল ৯ টার দিকে গোডাউন ঘরের সামনে রাস্তায় দাড়িয়ে অনুপ গোলদারকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালি গালাজ করতে থাকে। এতে বাসা থেকে বের হয়ে অনুপ গোলদারের স্ত্রী বিউটি রায় গালি গালাজের কারণ জানতে চাইলে বিবাদীরা আরো ক্ষিপ্ত হয়ে গোডাউন ঘর জোরপূর্বক দখল করে নেয়া সহ অনুপ ও তার পরিবারের সদস্যদের মারপিটসহ বিভিন্ন ধরণের হুমকি-ধামকি দিয়ে চলে যায়।
এ ঘটনায় ভূক্তভোগী গোডাউন ঘর মালিক অনুপ কুমার গোলদার প্রতিপক্ষ অনুপম রায়,তাপস রায় ও বিদ্যুৎ রায় কে বিবাদী করে থানায় একটি সাধারণ ডায়েরী এন্ট্রি করেছেন।
থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, অনুপ গোলদারের সাধারণ ডায়েরী এন্ট্রি করে তা পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্যে বিজ্ঞ আদালতে পাঠানো হবে। আদালতের নির্দেশনা সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

Share this:

কমেন্টস

Leave a comment

x