বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ায় জমি জবরদখলের চেষ্টায় হামলা: আহত ২, আটক ১

ডুমুরিয়ায় জমি জবরদখলের চেষ্টায় হামলা: আহত ২, আটক ১

ডুমুরিয়ায় জমি জবরদখলের চেষ্টায় হামলা: আহত ২, আটক ১
ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ার আঠারমাইল বাজরে জমি জবর দখলের চেষ্টায় ২ জন গুরতর সহ আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকায়  ১জনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের আঠারমাইল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
থানায় দায়ের কৃত এজাহার ও আহত পারিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত মঙ্গলবার বেলা ১২ টার দিকে রফিকুল ইসলাম শেখ,আঃ হামিদ শেখ ও রিজিয়া বেগম বাদুড়িয়া রোডে তাদের নিজ জমিতে যাচ্ছিলেন। এসময়  পুর্ব পরিকল্পিত ভাবে সেলিম শেখ,নাজমুল শেখ,আবু বক্কর শেখ,জুলফিকার শেখ,ইনামুল শেখ,আমেনা বেগম,তোরাব শেখ সহ আরও ৫/৬ জন অজ্ঞাতনামা দাঙ্গাবাজ ধারালো অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তাদের পথ রোধ করে জমিতে না যাওয়ার জন্য বাঁধা সৃস্টি করে। এক পর্যায়ে সেলিম শেখের নেতৃত্বে অন্যান্য আসামিদের হাতে থাকা কুড়াল,দা,শাবল,হাতুড়ি ও বাঁশের লাঠিশোটা দিয়ে হত্যার উদ্দেশে সেলিম শেখ কুড়াল দিয়ে রফিকুল শেখের মাথা লক্ষ করে আঘাত করলে গুরুতর রক্তাক্ত জখম হয়। এসময় রফিকুল মাটিতে লুটিয়ে পড়লে তার ডান পায়ে কুপিয়ে গুরুতর ও রক্তাক্ত জখম করে। রফিকুল শেখের ভাই আঃ হামিদ শেখ ঠেকাইতে গেলে  শাবল দিয়ে এলোপাতাড়ী ভাবে আঘাত করে এবং রক্তাক্ত জখম হয়। রিজিয়া বেগম সহ আহতদের আত্ত চিৎকারে স্থানীয়  লোকজন জড়ো হলে আসামিরা বাদী পক্ষকে খুন জখমের হুমকি ধামকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে যায়। খবর পেয়েনস্থানীয় লোকজন ও পুলিশ আহতাদের উদ্ধার করে অবস্থায় চিকিৎসার জন্য রফিকুল ইসলাম ও আঃ হামিদ কে মূমুর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি পাঠায়। আহত রিজিয়া বেগম কে স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ ঘটনায় আহত রফিকুল শেখের ভাইপো সুমন শেখ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ আরও ৫/৬জনকে অজ্ঞাত আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ  ওবাইদুর রহমান জানান, থানায় মামলা রুজু হয়েছে, ঘটনার সাথে জড়িত থাকায় একজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফাতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন পারিবারিক সুত্র টি।

কমেন্টস

Leave a comment

x