বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ায় দুদক’র হাতে অডিট কর্মকর্তা গ্রেপ্তার: পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা 

ডুমুরিয়ায় দুদক’র হাতে অডিট কর্মকর্তা গ্রেপ্তার: পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা 

ডুমুরিয়ায় দুদক’র হাতে অডিট কর্মকর্তা গ্রেপ্তার: পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা 
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ঘুষ গ্রহণের অভিযােগে খুলনার ডুমরিয়া উপজেলা হিসাব রক্ষন অফিসের অডিটর মােঃ আলমগীর হােসেনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ বৃহস্পতিবার দূপুর দেড়টায় তার কার্যালয় থেকে ঘুষের ১৫ হাজার টাকা সহ তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করে আসামিকে আদালতে সাের্পদ করা হয়েছে।
অপরদিকে কেএমপিতে কর্মরত পুলিশ পরিদর্শক তৈমুর ইসলামের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও মানি লন্ডারিং এর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ডুমরিয়া উপজেলার অবসরে যাওয়া উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রনজিত কুমার নন্দীর কাছে জিপিএফ এর টাকা হিসাবের মাধ্যমে টাকা বাড়িয়ে দেয়ার কথা বলে ১৫ হাজার টাকা ঘুষ গ্রহণ করেন মোঃ আলমগীর হোসেন।
আজ দুপুর দেড়টার দিকে দুদকের একটি আভিযানিক দল অডিটর আলমগীর হোসেনের কার্যালয়ে ঢুকে লেনদেন কৃত ঘুষের টাকাসহ তাকে হাতে নাতে গ্রেপ্তার করে।
এছাড়া খুলনায় কর্মরত পুলিশ পরিদর্শক তৈমুর ইসলামের বিরুদ্ধে ৭৭ লক্ষ বায়ান্ন হাজার ৯ শত ৭৬ টাকা জ্ঞাত আয় বহির্ভূত ব্যয় ও অবৈধ সম্পদ অর্জনসহ মানিলন্ডারিং এর দায়ে মামলা দায়ের করেছ দুদক। আজ দুদকের খুলনা কার্যালয়ের  উপ-পরিচালক শাওন মিয়া এই মামলা দায়ের করেন।
অভিযুক্ত তৈমুর ইসলাম পুলিশ পরিদর্শক হিসেবে ঢাকা ও সাতক্ষীরাসহ খুলনায় কর্মরত ছিলেন।
তিনি বর্তমান খুলনা মেট্রাপলিটন পুলিশের কালী বাড়ী ফাড়িতে কর্মরত আছেন।

কমেন্টস

Leave a comment

x