বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০ | ৬ কার্তিক, ১৪২৭
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

ডুমুরিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 

ডুমুরিয়ায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত 
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ডুমুরিয়ায় ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত।
 বাংলাদেশ পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশের অংশ হিসেবে ডুমুরিয়া থানাধীন  ১৪টি বিট পুলিশিং কার্যালয়ে পৃথক পৃথক ভাবে সমাবেশের আয়োজন করা হয়। নির্যাতনডুমুরিয়ায় ধর্ষণ ও
 শনিবার সকালে বিট পুলিশিং সমাবেশ উপলক্ষে আটলিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ডুমুরিয়া থানার ৫নং বিটের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ পুলিশের অতিরিক্ত ডি আই জি (এ্যাডমিন এ্যান্ড ফিন্যান্স) মোঃ হাবিবুর রহমান (বিপিএম)।
আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ প্রতাপ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব, বিট অফিসার এস আই হাফিজুর রহমান, এস আই রেজাউল করিম, অধ্যপক গোপাল সরকার, শেখ আব্দুস সামাদ, সাংবাদিক এম রুহুল আমিন , সাংবাদিক গৌতম রাহা, সাংবাদিক শেখ আব্দুস সালাম, সাংবাদিক সুমন ব্রহ্ম,ইউপি সদস্য, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অপর দিকে ১১নং ডুমুরিয়া সদর ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয়ে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন করিব বুলু। সভায় প্রধান অতিথির বক্তব্যদেন ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ রফিকুল ইসলাম। সমাবেশে অন্যানের মধ্যে বক্তব্যদেন থানা পুলিশের এস,আই ইলিয়াস হোসেন,ইউপি সদস্য খান রফিকুল ইসলাম,খান আসলাম হোসেন,হুমায়ুন কবির, সরদার জাহাঙ্গীর কবির,জাহানারা বেগম,রতন কুমার কুন্ডুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
সমাবেশে অংশগ্রহণ কারীগণ ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসা এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকার আহবান জানান।
সমাবেশে অতিথিবৃন্দ বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।
বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে। তারা আরো বলেন, পুলিশের একার পক্ষে দেশ ও সমাজ থেকে অপরাধ মূলক কর্মকান্ড নির্মুল করা সম্ভব নয়। এ ব্যাপারে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।

কমেন্টস

Leave a comment