শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > ডুমুরিয়ায় প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের অভিযোগে লম্পট গ্রেফতার

ডুমুরিয়ায় প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের অভিযোগে লম্পট গ্রেফতার

ডুমুরিয়ায় প্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণের অভিযোগে লম্পট গ্রেফতার
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ডুমুরিয়ার পল্লীতে বুদ্ধি প্রতিবন্ধি গৃহবধুকে (২৮) জোরপূর্বক ধর্ষণের অভিযোগ এক লম্পটকে গ্রেফতার করা হয়েছে। ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
এ ঘটনায় আজ শনিবার সকালে গৃহবধূর স্বামী জসিম মোড়লের দায়েরকৃত মামলায় ধর্ষক সিদ্দিক জোয়ারদারকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
মামলার এজাহার ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ডুমুরিয়া থানাধীন ছয়বাড়িয়া গ্রামের হত দরিদ্র জসিম মোড়ল (৩০) একজন দিনমজুর। তিনি নিজে এবং তার স্ত্রী ও মা অন্যের বাড়িতে দিন মজুর খেটে দিনাতিপাত করেন।
প্রতিদিনের ন্যায় জসিম গত ২১ এপ্রিল তারিখ সকালে অন্যের ক্ষেতে কাজ করতে যান। অপর দিকে তার বুদ্ধি প্রতিবন্ধি স্ত্রী(২৮) তার মা মোছাঃ তাসলিমা বেগম(৪৮) এর সাথে সকালে স্থানীয় সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজ করতে যায়।
কিছু সময় কাজ করার পর শারীরিক ভাবে অসুস্থ বোধ করতে থাকলে তার স্ত্রী বেলা ১১ টার দিকে কাজ ফেলে জনৈক শের আলী জোয়ারদারের মেহগনি বাগানের ভিতর দিয়ে বাড়ির দিকে আসছিলো। এ সময় ধর্ষক সিদ্দিক জোয়ারদার গৃহবধূকে একা পেয়ে পিছন দিক দিয়ে জাপটে ধরে পার্শ্ববর্তি একটি গর্তে ফেলে তাকে জোরপূর্বক  ধর্ষণ করে।
এক পর্যায়ে গৃহবধুর চিৎকারে ধর্ষক পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে প্রভাবশালী সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা ঘটনাটি  স্থানীয় ভাবে সালিশী মিমাংসার কথা বলে বিষয়টি ধামাচাপা দিতে নানা টালবাহানা করতে থাকে। গত শুক্রবার জসিম এ নিয়ে কৈফিয়ত চাইতে গেলে সিদ্দিক তাকে বেদম মারপিট করে।  এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম জানান, গৃহবধুর স্বামীর থানায় দায়েরকৃত  মামলায় আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরদিকে ভূক্তভোগী গৃহবধূর ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

কমেন্টস

Leave a comment

x