রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ায় মাইক্রোবাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে আহত ২

ডুমুরিয়ায় মাইক্রোবাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে আহত ২

ডুমুরিয়ায় মাইক্রোবাস-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে আহত ২

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় মাইক্রোবাস- মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুই জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১ টার দিকে খুলনা- সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার গোবিন্দকাটি মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। ফায়ারসার্ভিস ও পুলিশ জানায়, তালা উপজেলার সুভাশুনি এলাকা থেকে কাঁচামাল বোঝাই দিয়ে একটি মাহিন্দ্রা খুলনা অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি ঢাকা মেট্রো-চ-১৯-৮০০৬ নম্বরের একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রার সাজোরে ধাক্কা দিলে দুমড়ে মুচড়ে ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
এসময় মাহিন্দ্রাতে থাকা সবজি ব্যাবসায়ি তালা উপজেলার লাউতাড়া গ্রামের সবুজ হোসেন (৫০) ও একই এলাকার মাহিন্দ্রা চালক কেরামত আলি (৩৮) এর হাত পা মুখমন্ডলে আঘাত পেয়ে গুরুতর আহত হন। খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ সরদার শরিফুল ইসলামসহ একটি দল আহতদের উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় এ্যাম্বুলেন্স যোগে ডুমুরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
আধাঘন্টা কাল অতিবাহিতর পর খর্ণিয়া (চুকনগর) হাইওয়ে থানা পুলিশ ক্ষতি গ্রস্থ মাহিন্দ্রা ও মাইক্রোবাস উদ্ধার করে থানা হেফাজতে নেয় বলে জানিয়েছেন পুলিশ।

Share this:

কমেন্টস

Leave a comment

x