বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়ায় সরকারি জায়গা অবৈধ দখলে নিয়ে  বালু ভরাট: ৫০ হাজার টাকা জরিমানা

ডুমুরিয়ায় সরকারি জায়গা অবৈধ দখলে নিয়ে  বালু ভরাট: ৫০ হাজার টাকা জরিমানা

ডুমুরিয়ায় সরকারি জায়গা অবৈধ দখলে নিয়ে  বালু ভরাট: ৫০ হাজার টাকা জরিমানা
ডুমুুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় অবৈধ ভাবে সরকারি রাস্তা ও খালের জমি দখল করে এবং অনুমতি ছাড়া ব্যক্তি মালিকানার জমির শ্রেনি পরিবর্তন করে বালু ভরাটের অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযানে সোহেল রানা নামের এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা ধার্য্য পূর্বক আদায় করা হয়েছে।
আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবদুল ওয়াদুদ এর নেতৃৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
আদালত সংস্লিষ্ট সূত্রে জানা গেছে, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার গুটুদিয়া এলাকার ব্র্যাক হ্যাচাচীর বিপরীত পাশের বিলে জনৈক ভূমি মালিক সড়ক ও জনপথ বিভাগের জায়গা ও সরকারি খালের জায়গা অবৈধ ভাবে দখল  এবং নিজস্ব জমিতে অনুমতি ছাড়া জমির শ্রেণী পরিবর্তন করে বালু ভরাট করে রাস্তা নির্মাণ করছিল।
খবর পেয়ে  উপজেলা নির্বাহী অফিসার সরেজমিনে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়ায় রাস্তা নির্মাণ কাজে নিয়োজিত ৫ জন শ্রমিক কে আটক করেন। পরবর্তিতে শ্রমিক সরদার ডুমুরিয়া সদরের ট্রলার ঘাট এলাকার সোহেল রানা(২৩) আদলতে হাজির হয়ে ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা ধার্য পূর্বক আদায় করা হয়। আদালত পরিচালনায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।
Share this:

কমেন্টস

Leave a comment

x