মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত

ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত

ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): কমলেশ মন্ডল কে সভাপতি এবং  মোঃ মহব্বত হোসেন মোল্লা কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৬ সদস্য বিশিষ্ট খুলনার ডুমুরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের পূর্ণাঙ্গ কমিটি  অনুমোদিত হয়েছে। গত মঙ্গলবার  বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর  চেয়ারম্যান মোঃ সোলায়মান  ও মহাসচিব মোঃ শফিকুল ইসলাম বাবু  স্বাক্ষরিত দ্বি-বার্ষিক মেয়াদী  অনুমোদিত এ  কমিটি প্রকাশ করা হয়েছে। কমিটির অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ হলেন-
সহ-সভাপতি রিয়াজুল ইসলাম, আমিনুল ইসলাম,রাকিবুজ্জামান পিন্টু ও  উত্তম মন্ডল৷ যুগ্ম-সাধারণ সম্পাদক পল্লব ফৌজদার, বিল্পব বিশ্বাস, মোঃ শাহরিয়ার আলম খান ও সোনালী চ্যাটার্জী।
সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম লিপু, সহ-সাংগঠনিক সম্পাদক রিক্তা রায়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আল মামুনুল ফয়সাল,উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রত্নেশ মিস্ত্রি, দপ্তর সম্পাদক বিজনমন্ডল,কোষাধ্যাক্ষ্য মোঃ মিজানুর রহমান, নির্বাহী  সদস্যবৃন্দরা হলেন- স্বপন ফৌজদার, সুপ্রিয় মন্ডল, দেব্রত মন্ডল,পুষ্পেন বৈরাগী, বিউটি মন্ডল, শংকর কুমার রাহা, জ্যোতিময় ফৌজদার,সামছুল হক,কমলেশ বিশ্বাস,ওয়াহিদুজ্জামান সরদার,মোঃ টুলটুল আহম্মেদ ফকির, জয়দেব কুমার সাহা,মোঃ শহিদ সরদার, সোহাগ আলম বাপ্পি, অসীম বাগচি, অনিমেষ বৈরাগী।

কমেন্টস

Leave a comment

x