বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > ডুমুরিয়া শিশুকন্যার শ্লীলতাহানি মামলার আসামিসহ গ্রেফতার-৫   

ডুমুরিয়া শিশুকন্যার শ্লীলতাহানি মামলার আসামিসহ গ্রেফতার-৫   

ডুমুরিয়া শিশুকন্যার শ্লীলতাহানি মামলার আসামিসহ গ্রেফতার-৫   
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): খুলনার ডুমুরিয়া থানা পুলিশের অভিযানে স্কুল পড়ুয়া কন্যা শিশুর শ্লীলতাহানি ঘটনার মামলা ও ওয়ারেন্টভূক্ত ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ ও মামলার বিবরণ সূত্রে জানা গেছে, ডুমুরিয়ার ভান্ডারপাড়া আবাসন প্রকল্পে বসবাস কারী এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে (৮) গত শনিবার সন্ধ্যায় পার্শ্ববর্তি এলাকার প্রভাস বিশ্বাস ওরফে প্রো(৫৫) মিষ্টি খেতে দেয়ার প্রলোভন দেখিয়ে শিশুটিকে তাদের ঘরের পিছনে ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে লম্পট প্রো কন্যাশিশুটির পরণের প্যান্ট খুলে তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানির করতে থাকলে  শিশুটির আত্মচিৎকারে পার্শ্ববর্তি লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।  অবস্থা বেগতিক দেখে লম্পট প্রো দৌঁড়িয়ে পালিয়ে যায়।
অপর দিকে মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামি ডুমুরিয়া সদরের মোস্তাফিজুর রহমান, ইউসুফ আলী ঢালী,বাদুড়িয়া গ্রামের ইকবাল হোসেন ও গজেন্দ্রপুর গ্রামের আবু সুফিয়ান কে গ্রেফতার করা হয়।
থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, কন্যাশিশুর মা বাদী হয়ে সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করেছেন।  ওই মামলার  আসামীসহ গ্রেফতার অন্যান্য আসামীদের আদালতের মাধ্যমে  জেল হাজতে পাঠানো হয়েছে।

কমেন্টস

Leave a comment

x