বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > তালার খলিলনগর ইউনিয়নে নৌকার মাঝি হলেন প্রণব ঘোষ বাবলু

তালার খলিলনগর ইউনিয়নে নৌকার মাঝি হলেন প্রণব ঘোষ বাবলু

তালার খলিলনগর ইউনিয়নে নৌকার মাঝি হলেন প্রণব ঘোষ বাবলু

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ কে ঘিরে সারাদেশের পাশাপাশি সাতক্ষীরা জেলার তালা উপজেলার ১২ং খলিলনগর ইউনিয়ন জুড়ে । সর্বত্র আলোচনায় একটি নাম তিনি হলেন ১২নং খলিলনগর ইউনিয়ন পরিষদের সাবেক বার বার নির্বাচিত সফল চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ- প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু ।

আলোচনার নতুন মাত্রা যোগ হয়েছে ১৩ মার্চ বেলা পৌনে ১২টার দিকে আবারও প্রণব ঘোষ বাবলু বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রীর ধানমন্ডির কার্যালয়ে নিজে উপস্থিত হয়ে চেয়ারম্যান পদপ্রার্থীর দলীয় মনোনয়নে নৌকা প্রতিক পান । এই খবর খলিলনগর ইউনিয়নে ছড়িয়ে পড়লে শুরু হয় মিষ্টি বিতরণ ইউনিয়নের সর্বস্তরের মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে।

খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম বলেন খলিলনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু কে আওয়ামী লীগের দলিও মনোনয়ন দেওয়ায় ইউনিয়ন জুড়ে নেতা কমিদের মাঝে আনন্দ বিরাজ করছে দলিও প্রতিক নৌকার সম্মান রক্ষা করতে সবাইকে কাজ করতে হবে
খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার ইমান আলী জানান দলিও আদেশে ইউনিয়ন আওয়ামী লীগের কমিটির আলোচনায় আমরা চার জনের নাম কেন্দ্রে পাঠিয়ে ছিলাম তার মধ্যে থেকে খলিনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু দলিও মনোনয়নে নৌকা পেয়েছে আমরা শেখ হাসিনার হাত কে শক্তি শালি করতে সবাই উন্নয়নের মার্কা নৌকা প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করবো।
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে চেয়ারম্যান পদ প্রার্থী প্রণব ঘোষ বাবলু বলেন তালা উপজেলার মধ্যে এই ৫ বছরে সব থেকে কাজ কম হয়েছে রাস্তা ঘাটের বেহাল দসা। আমার সময়ে খলিনগর ইউনিয়নে সব থেকে বেশি কাজ হয়েছিল রাস্তা মসজিদ মন্দির উন্নয়নে আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে এলাকার গরিব দুখি মানুষের সেবা করার সুযোগ দিন।

 

কমেন্টস

Leave a comment

x