বৃহস্পতিবার | ১৫ এপ্রিল, ২০২১ | ২ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > তালায় অপহরণের দুই দিন পর কিশোরী উদ্ধার: আটক ১

তালায় অপহরণের দুই দিন পর কিশোরী উদ্ধার: আটক ১

তালায় অপহরণের দুই দিন পর কিশোরী উদ্ধার: আটক ১

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার তালায় অপহরণের দুই দিন পর একাদশ শ্রেণির ছাত্রী পপি খাতুনকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অপহৃত উপজেলা ফলেয়া গ্রাম থেকে উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ফলেয়া গ্রামে রামপ্রসাদ বসাকের ছেলে শুভ বসাককে (১৮) গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তালা থানায় একটি মামলা হয়েছে।

এজাহারে বলা হয়, সাতক্ষীরার তালা উপজেলায় ফলেয়া গ্রামে রামপ্রসাদ বসাকের ছেলে শুভ বসাক একই এলাকার করিম বিশ্বাসের মেয়ে একাদশ শ্রেণীর ছাত্রী পপি খাতুনকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো।
গত ২৫ মার্চ তার ভগ্নিপতির বাড়িতে জিয়লানলতা গ্রামে বেড়াতে যায় পপি খাতুন। ২৮ মার্চ বিকেলে বাড়িতে ফেরার পথে তালা থানার অন্তর্গত রহিমাবাদ প্রাইমারী স্কুলে এলাকায় পৌছালে শুভ বসাক গংরা জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে মুখ বেঁধে একটি মাইক্রো বাসে তুলে নিয়ে যায়। পরবর্তীতে ৩০ মার্চ তালা থানায় পপির ভাই আলামিন বিশ্বাস একটি অপহরণ মামলা দায়ের করেন। যার নং-১০ তারিখ ৩০.০৩.২০২১ইং।
তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহরণের অভিযোগে গ্রেপ্তার শুভ বসাককে বুধবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

কমেন্টস

Leave a comment

x