বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > তালায় লকডাউনে ১২ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা আদায়

তালায় লকডাউনে ১২ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা আদায়

তালায় লকডাউনে ১২ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা আদায়

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: সরকার ঘোষিত লকডাউনে করোনো ভাইরাসের সংক্রমণ রোধে সাতক্ষীরার তালায় সাধারণ মানুষকে ঘরে ফেরাতে ও সামাজিক দূরত্ব নিশ্চিতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে।

করোনা সংক্রমন প্রতিরোধে লকডাউন বাস্তবায়নে তালা উপজেলায় সুভাষিনী বাজার সীমান্তবর্তী স্থানে সাতক্ষীরা-খুলনা মহাসড়কে চেক পয়েন্ট করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে উপজেলায় লকডাউনের আওতাভূক্ত বেশিরভাগ দোকান পাট বন্ধ থাকতে দেখা গেছে। তবে কিছু কিছু ব্যবসায়ী  দোকানের শাটার বন্ধ করে পিছন দরজা দিয়ে ব্যবসা চালিয়ে যাচ্ছে। উপজেলার বিভিন্ন সড়কে দু’একটি ভ্যান ও মোটরসাইকেল ছাড়া কোন ভারী যানবাহন চলাচল করতে দেখা যায়নি। এসকল সড়কের গুরুত্বপূর্র্ণ মোড় সমূহে কড়া পুলিশী প্রহরা পরিলক্ষিত হয়েছে। যে সকল যানবাহন অপ্রয়োজনীয় ভাবে চলাচলের চেষ্টা করছে তাদের মোটরযান আইনে মামলা ও জরিমানার আওতায় আনছে পুলিশ।

বৃহস্পতিবার, (১৫ এপ্রিল) দ্বিতীয় দিনের লকডাউনে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারিফ-উল-হাসান এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম তারেক সুলতান এর নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে বিশেষ সচেতনতামূলক অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। দুই দিনে তালা উপজেলায় ১২ মামলায় ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।
এসময় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সংশ্লিষ্ট আইন ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান ।

কমেন্টস

Leave a comment

x