বৃহস্পতিবার | ৪ মার্চ, ২০২১ | ১৯ ফাল্গুন, ১৪২৭
সময় নিউজ ২৪ > সিলেট > দিরাইয়ের জগদলে ২০ শয্যার হাসপাতালের উদ্বোধন করলেন পরিকল্পনা মন্ত্রী (ভিডিও)

দিরাইয়ের জগদলে ২০ শয্যার হাসপাতালের উদ্বোধন করলেন পরিকল্পনা মন্ত্রী (ভিডিও)

দিরাইয়ের জগদলে ২০ শয্যার হাসপাতালের উদ্বোধন করলেন পরিকল্পনা মন্ত্রী (ভিডিও)
মুহিবুর রেজা টুনু, সুনামগঞ্জ প্রতিনিধি: পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রেজভীর একদফা দাবী সরকার পতনের আন্দোলনে যাবে এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন,এটা কোন রাজনৈতিক দাবি নয় এই ধরনের দাবি আমরা করতাম বিট্রিশের সরকারের সময়,পাকিস্থানী সরকারের সময় স্বাধীনতার জন্য। তিনি বলেন আওয়ামীলীগ এই দেশের জনগণকে সাথে নিয়ে দেশ স্বাধীন করেছে। আওয়ামী লীগ জনগণের ভোট নিয়ে দেশ শাসন করছে। যতদিন জনগণ আওয়ামী লীগের সাথে থাকবে কে কি কোথায় বলল কোন কী দাবি এগুলো নিয়ে সরকার মোটেও বিচলিত নয়। সরকার কাজ করে যাবে জনগনের কল্যাণের জন্য। যতদিন জনগনের কল্যাণে সরকার কাজ করে যাবে ততদিন এই দেশের জনগন আওয়ামীলীগ সরকারের পাশে থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। উদ্বোধন শেষে হাসপাতাল ঘুরে রোগীদের সাথে কথা বলেন মন্ত্রী।
তিনি শনিবার বিকেল সাড়ে ৩টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের জগদল বাজারে তিন একর জায়গার উপর স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৮কোটি ৮৯ লাখ টাকা ব্যয়ে ২০১৩ সালে নির্মিত দুতলা বিশিষ্ঠ ২০ শয্যা হাসপাতালের উদ্বোধন পরবর্তী সাংবাকিদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। পরে হাসপাতাল মাঠে স্থানীয় জগদল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক জনসভা অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগ নেতা নানু মিয়ার সভাপতিত্বে ও ইমুরুল হাসানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্জ্ব নুরুল হুদা মুকুট, সাবেক সচিব মো. মিজানুর রহমান,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কাশেম ,শিক্ষা ও মানব সম্পদ বিষযক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,দিরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মো. মোশারফ মিয়া প্রমুখ।

কমেন্টস

Leave a comment

x