রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > ক্রিকেট > দিল্লির কাছে পাত্তাই পেল না হায়দরাবাদ

দিল্লির কাছে পাত্তাই পেল না হায়দরাবাদ

দিল্লির কাছে পাত্তাই পেল না হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক: ফিরতি পর্বের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করেছিল চেন্নাই সুপার কিংস। তবে তাদেরকে দুই ম্যাচের বেশি শীর্ষে থাকতে দিলো না প্রথম পর্বের সেরা দল দিল্লি ক্যাপিট্যালস।

বুধবার দুবাইয়ে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন। ব্যাট করতে নেমে স্কোরবোর্ডে কোনো রান যোগ করার আগেই সাজঘরে ফেরত যান ওপেনার ডেভিড ওয়ার্নার। এরপর আর পুরো ইনিংসে ওই ধাক্কা সামলে উঠতে পারেনি হায়দরাবাদ।

১৭ বলে ১৮ রান করেন আরেক ওপেনার ঋদ্ধিমান সাহা। ২৬ বল খেলা অধিনায়ক উইলিয়ামসনও করেছেন মাত্র ১৮ রান। পরে আব্দুস সামাদের ২১ বলে ২৮ ও রশিদ খানের ১৯ বলে ২২ রানের ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩৪ রান করে হায়দরাবাদ।

দিল্লির পক্ষে ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট পান কাগিসো রাবাদা। ৪ ওভারে মাত্র ১২ রান দিয়ে দুই উইকেট তুলে নেন এনরিক নরকিয়া। ৪ ওভারে ২১ রান দিয়ে দুই উইকেট পান অক্ষর প্যাটেলও।

হায়দরাবাদকে জবাব দিতে নেমে শুরুতে ফিরে যান দিল্লি ওপেনার পৃথ্বী শও। ৮ বলে ১১ রান করে আউট হন তিনি। ৬ চার ও ১ ছক্কায় ৩৭ বলে ৪২ রান করে সাজঘরে ফেরেন আরেক ওপেনার শিখর ধাওয়ানও। তবে বাকি পথটা ভালোভাবেই পাড়ি দেন ঋষভ পান্ত ও শ্রেয়াস আয়ার।

২ চার ও ছক্কায় ৪১ বলে ৪৭ রান করে আয়ার ও ৩ চার এবং ২ ছক্কায় ২১ বলে ৩৫ রান করে অপরাজিত ছিলেন পান্ত। ১৩ বল আগেই ৮ উইকেটের বড় জয় পায় দিল্লি।

Share this:

কমেন্টস

Leave a comment

x