মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > নওগাঁ > দুর্যোগ দুর্বিপাকের জন্য নয় নানা অর্জনের জন্য বাংলাদেশ এখন বিশ্বসংবাদ হয়: খাদ্যমন্ত্রী

দুর্যোগ দুর্বিপাকের জন্য নয় নানা অর্জনের জন্য বাংলাদেশ এখন বিশ্বসংবাদ হয়: খাদ্যমন্ত্রী

দুর্যোগ দুর্বিপাকের জন্য নয় নানা অর্জনের জন্য বাংলাদেশ এখন বিশ্বসংবাদ হয়: খাদ্যমন্ত্রী
মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ): বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সরকরের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, দেশ পরিচালনার ক্ষেত্রে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ পর পর তিনবার মেন ডেট পেয়েছে। তাঁর সঠিক নেতৃত্বের কারণেই দেশকে আজ তিনি নতুন উচ্চতায় নিয়ে গেছেন। বাংলাদেশ এখন আর দরিদ্র দেশ নয় দেশ এখন মধ্যম আয়ের দেশ, বাংলাদেশ এখন আর খাদ্য ঘাটতির দেশ নয়, খাদ্য উদবৃত্তের দেশ। বাংলাদেশ নানা অর্জনের জন্য বিশ্ব সংবাদ হয় কোন দুর্যোগ, দুর্বিপাকের জন্য বিশ্ব সংবাদ হয়না। করোনা মোকাবেলায় জন নেত্রী শেখ হাসিনা যে সফলতা অর্জন করেছে তা আজ সমগ্র বিশ্বে প্রশংসিত হচ্ছে। তার নেতৃত্বে করোনা মোকাবেলায় উপমহাদেশে বাংলাদেশের স্থান এখন ১নংম্বারে এবং পুরো বিশ্বে ২০ নংম্বারে। পাকিস্থানের মধ্য থেকে দেশকে স্বাধীন করার যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখে ছিলেন এবং স্বাধীন করেছিলেন সে স্বপ্নকে অক্ষুন্ন ও ধরে রাখতে আজকের এই সম্মেলনে আমাদেরকে প্রতিজ্ঞাবদ্ধ হতে হবে।
সাপাহার উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ভাচ্যুায়াল কনফারেন্সের মাধ্যমে যোগদান করে তিনি  কথাগুলি বলেন। সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এবং প্রধান বক্তার বক্তব্য প্রদান করেন সরকারের খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।   বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক ড. রোকেয়া সুলতানা, নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি  আব্দুল মালেক, সাবেক বানিজ্য মন্ত্রী আব্দুল জলিলের ছেলে নওগাঁ  সদর আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল প্রমুখ বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠান শেষে সর্বসম্মতিক্রমে আগামী তিন বছরের জন্য আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরীকে উপজেলা আওয়ামীলীরে সভাপতি ও মাসুদ রেজা সারোয়ার কে সাধারণ সম্পাদক ঘোষ করে ৭১ সদস্য বিশিষ্ট সাপাহার উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। লক্ষাধিক লোকের সমাগমে সাপাহার ত্রি-বার্ষিক সম্মেলনটি জনসমুদ্রে পরিণত হয়।

কমেন্টস

Leave a comment

x