বৃহস্পতিবার | ২২ অক্টোবর, ২০২০ | ৬ কার্তিক, ১৪২৭
সময় নিউজ ২৪ > দেশ ও জনপদ > দেবহাটায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

দেবহাটায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

দেবহাটায় গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

জি.এম আব্বাসউদ্দীন, দেবহাটা (সাতক্ষীরা): দেবহাটায় গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করা এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে দেবহাটা থানা পুলিশ। শুক্রবার সকালে দেবহাটা উপজেলার কুলিয়া বহেরা গ্রামের নজরুল ইসলাম গাজীর মেয়ে সাবিনুর (২০) এর লাশ তার বহেরাস্থ পিতার বাড়ি থেকে উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়না ততন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত গৃহবধু সাবিনুরের ইতিপূর্বে একজনের সাথে বিবাহ হয়েছিল। পরে সেখান থেকে ছাড়িয়ে নিয়ে সাবিনুরকে আনুমানিক ৬ মাস ভোমরা গ্রামে আলমগীরের সাথে বিবাহ দেয়া হয়। কিন্তু সাবিনুরের মানষিক সমস্যার কারনে ১ মাস আগে তাকে তার পিতার বাড়িতে রেখে যাওয়া হয়। শুক্রবার রাতের কোন এক সময় সাবিনুর তার পরিহিত ওড়না দিয়ে আত্মহত্যা করে। সকালে তার পরিবারের লোকজন দেখতে পেয়ে দেবহাটা পুলিশকে সংবাদ দেয়। দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে নিহত গৃহবধুর ভাই মনিরুজ্জামান বাদী হয়ে দেবহাটা থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন  (নং- ১৩, তাং-১৬-১০-২০২০) বলে ওসি (তদন্ত) জানিয়েছেন।

কমেন্টস

Leave a comment