রবিবার | ১৮ এপ্রিল, ২০২১ | ৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > দেবহাটায় পরিবহনের ধাক্কায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষকের মৃত্যু: আহত ২

দেবহাটায় পরিবহনের ধাক্কায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষকের মৃত্যু: আহত ২

দেবহাটায় পরিবহনের ধাক্কায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষকের মৃত্যু: আহত ২

জিএম আব্বাসউদ্দীন, দেবহাটা (সাতক্ষীরা): দেবহাটায় ঢাকাগামী পরিবহনের ধাক্কায় এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় দু’জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে ৮ টাার দিকে কালিগঞ্জ-সাতক্ষীরা সড়কের দেবহাটার গাজীরহাট বাজার এলাকায়।

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে গ্রীনবাংলা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৯৯৯১) শ্যামনগর থেকে দ্রুতগতিতে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। গাজীরহাট বাজারের পাশে মহব্বতের পাইপের দোকানের সামনে দিয়ে অতিক্রমের সময় রাস্তার পাশে সাইকেল নিয়ে দাড়ানো উপজেলার রামনাথপুর গ্রামের মৃত কালীপদ রায়ের ছেলে সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক সমিত রায় ওরফে ভোলা (৭০), গরানবাড়িয়া গ্রামের আব্দর রউফের ছেলে জাকির হোসেন (২৬) ও কামটা গ্রামের ফজলু আলীর ছেলে ফিরোজকে (২৪) ধাক্কা দেয়।

এসময় শিক্ষক সমিত রায় ভোলা ঘটনাস্থলেই মৃতুবরণ করেন। গুরুতর আহত জাকিরকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ফিরোজকে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে জাকিরের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহার নেতৃত্বে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যেয়ে দুর্ঘটনাকবলিত পরিবহন ও এর সুপারভাইজার আশাশুনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সামাদ গাজীর ছেলে ফারুক হোসেন (২৮) কে আটক করে থানায় নিয়ে আসেন। বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ হবে।

কমেন্টস

Leave a comment

x