বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > featured-slider > দেশে কোন খাদ্য ঘাটতি নেই: খাদ্যমন্ত্রী

দেশে কোন খাদ্য ঘাটতি নেই: খাদ্যমন্ত্রী

দেশে কোন খাদ্য ঘাটতি নেই: খাদ্যমন্ত্রী
মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ): ৪১ সালকে লক্ষ্য করে এগিয়ে চলেছে সরকার। তাই দেশে এখন আর কোন খাদ্য ঘাটতি নেই বলে দাবি করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
মঙ্গলবার বেলা ১১টার দিকে সাপাহার উপজেলর প্রশাসনের আয়োজনে “নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আইন, বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এই দাবি করেন মন্ত্রী।এতে সভাপতিত্ব করেন সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্ল্যাহ আল মামুন।
সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রত্যেকে সুস্থ থাকতে হলে সর্বদা নিরাপদ খাদ্য গ্রহণ করতে হবে। দেশ আজ খাদ্যে শয়ংসম্পন্ন, সকল সেক্টর উন্নয়নের পাশাপাশি খাদ্য সেক্টরেও বিশেষ উন্নয়ন হয়েছে। তাই দেশে এখন আর কোনো খাদ্য ঘাটতি নেই।
তিনি বলেন, আ’লীগ সরকারের অধিনে দেশ যখন উন্নতি করছে ঠিক; তখনই একটি কুচক্রি মহল দেশকে ধ্বংসের পায়তারা লিপ্ত। দেশের উন্নয়নে  সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
এসময় উক্ত সেমিনারে অন্যান্যদের মধ্যে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাই সাইকেল বিতরণ-এর উদ্বোধন করেন। পরে শহীদ বু্িদ্ধজীবী দিবস পালন উপলক্ষে জিরো পয়েন্টে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় অংশ নেন।
Share this:

কমেন্টস

Leave a comment

x