বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > নওগাঁ > নওগাঁর পত্নীতলায় ইউপি’র নির্বাচনে ৮ ফল প্রকাশ: ৩টির ফল স্থগিত

নওগাঁর পত্নীতলায় ইউপি’র নির্বাচনে ৮ ফল প্রকাশ: ৩টির ফল স্থগিত

নওগাঁর পত্নীতলায় ইউপি’র নির্বাচনে ৮ ফল প্রকাশ: ৩টির ফল স্থগিত

তানভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে ৫ জানুয়ারি বুধবার সকাল ৮টাকা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। উপজেলার ১১ইউপির মধ্যে আটটি ইউপির পূর্ণাঙ্গ ফলাফল প্রকাশ করা হয়েছে এবং তিনটি ইউপির আংশিক ফলাফল প্রকাশ করা হয়েছে কিছু কেন্দ্রের ফলাফল স্থগিত রয়েছে।

 

পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নির্বাচিতরা হলোঃ নজিপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান মিন্টু ঘোড়া প্রতীকে ৩৭৬৮ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাদেক উদ্দিন নৌকা প্রতীকে ৩৭৩৭ভোট পেয়েছেন। পত্নীতলা ইউপিতে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী ওবায়দুল ইসলাম স্বপন আনারস প্রতীকে ৪৯৬১ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফুল আলম মোটরসাইকেল ৪১০৫ভোট পেয়েছেন। দিবর ইউপিতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী রাহাদ জামান মোটরসাইকেল প্রতীকে ৪৬৯৭ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফয়সাল হোসেন আনারস প্রতীকে ৪০১৮ভোট পেয়েছেন। মাটিন্দর ইউপিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সুলতান মাহমুদ নৌকা প্রতীকে ৬১৫৬ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল্লাহ আল ফারুক ঘোড়া প্রতীকে ৪৯৩৮ভোট পেয়েছেন। পাটিচড়া ইউপিতে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী সবেদুল ইসলাম রনি আনারস প্রতীকে ৭৯১১ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামীলীগ মনোনীত রায়হানুল আলম নৌকা প্রতীকে ৫৪৭৪ভোট পেয়েছেন। আমাইড় ইউপিতে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম চশমা প্রতীকে ৪৯৫২ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম মোটরসাইকেল প্রতীক ৩২৬৭ভোট পেয়েছেন। শিহারা ইউপিতে স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেন ঘোড়া প্রতীকে ৭৪৮১ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোস্তাফিজুর রহমান নৌকা প্রতীকে ৬৬৪৩ভোট পেয়েছেন। নির্মল ইউপিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ নৌকা প্রতীকে ৪৭৮১ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান  প্রতীকে ৩০৮৭ভোট পেয়েছেন।

 

অপরদিকে আকবরপুর, কৃষ্ণপুর, ঘোষনগর ইউপির তিনটি কেন্দ্রের ফলাফল স্থগিত আছে। আকবরপুর ইউপিতে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী জামান চৌধুরী আনারস প্রতীকে ৪০৪৫ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকে ৩৪৬৫ভোট পেয়েছেন। এই ইউপির একটি কেন্দ্রের ফলাফল স্থগিত আছে। কৃষ্ণপুর ইউপির স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম ঘোড়া প্রতীকে ৬৪৮২ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শ্যামল মহন্ত নৌকা প্রতীকে ৫৭৭৭ভোট পেয়েছেন। এই ইউপিরও একটি কেন্দ্রের ফলাফল স্থগিত আছে। ঘোষনগর ইউপিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক নৌকা প্রতীকে ৬৪১৫ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারজানা চৌধুরী ঘোড়া প্রতীকে ৫৬৫৮ভোট পেয়েছেন। এই ইউপির দু’টি কেন্দ্রের ফলাফল স্থগিত আছে।

 

এ বিষয়ে পত্নীতলা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার জাহিদুর রহমান জানান, তিনটি ইউপির ৪টি কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে।

Share this:

কমেন্টস

Leave a comment

x