মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > নাটোর > নাটোরে ইউপি নির্বাচনে পূণরায় ভোট গণনার দাবিতে বিক্ষোভ মিছিল

নাটোরে ইউপি নির্বাচনে পূণরায় ভোট গণনার দাবিতে বিক্ষোভ মিছিল

নাটোরে ইউপি নির্বাচনে পূণরায় ভোট গণনার দাবিতে বিক্ষোভ মিছিল

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: নাটোরে ইউপি নির্বাচনে সদস্য পদে কারচুপির অভিযোগ এনে পূণরায় ভোট গণনার দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সদর উপজেলার ফরিদ মোড় এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ফরিদ মোড় বাজারে ফিরে আসে। পরে সেখানে এক প্রতিবাদ সমাবেশে পরাজিত প্রার্থী দেলোয়ার হোসেন ও তার এজেন্টসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এসময় ভ্যানগাড়ি প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন অভিযোগ করে বলেন, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে সুষ্ঠুভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। কিন্তু ভোট গণনার সময় প্রিজাইডিং অফিসার মনসুর রহমান কারচুপির আশ্রয় নেন। ভ্যানগাড়ি প্রতিকের জয় সুনিশ্চিত জেনে প্রিজাইডিং অফিসার শুধু ভ্যানগাড়ি প্রতিকের ৪৪টি ভোট বাতিল করেন। এসময় ভ্যানগাড়ির এজেন্ট রুবেল হোসেন প্রতিবাদ করলে তাকে ধাক্কা দিয়ে রুম থেকে বের করে দেয়া হয়। পরে ভ্যানগাড়ি প্রতীকে ৬১৩ ভোট এবং তালা মার্কা প্রতীকের রমজান আলী ৬৩১ ভোট পেয়েছেন বলে মৌখিকভাবে বলে চলে যান। এখনো নির্বাচনের ফলাফলের কোনও স্বাক্ষরিত কাগজ দেয়া হয়নি। কারচুপির অভিযোগ এনে পূণরায় ভোট গণনা করে সঠিক প্রার্থীকে বিজয়ী ঘোষণার দাবী জানান তিনি।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম জানান, লিখিত অভিযোগ পেলে তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্তা নেয়া হবে।

Share this:

কমেন্টস

Leave a comment

x