মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > নাটোর > নাটোরে পুলিশের পক্ষ থেকে গণপরিবহনে মাস্ক বিতরণ

নাটোরে পুলিশের পক্ষ থেকে গণপরিবহনে মাস্ক বিতরণ

নাটোরে পুলিশের পক্ষ থেকে গণপরিবহনে মাস্ক বিতরণ

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: ‘মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবিলায় নাটোরে গণপরিবহনে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে শহরের বড়হরিশপুর বাইপাস মোড় এলাকায় এই মাস্ক বিতরনের কার্যক্রম চালানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আসাদুজ্জামান আসাদসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ। পুলিশ বাস, ট্রাক, অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রী ও চালকদেন মাস্ক পরিয়ে দেন। সেই সাথে সঠিকভাবে মাস্ক পরিধানের বিষয়ে সচেতন করে। এ সময় পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, নতুন করে করোনা ভাইরাস সংক্রমন বৃদ্ধি পাচ্ছে। তাই সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে পাবলিক প্লেসে সঠিক নিয়মে এবং বাধ্যতামুলকভাবে মাস্ক পরিধান করতে হবে।
তিনি আরও বলেন, করোনা সংক্রমন প্রতিরোধে নাটোরে কঠোর অবস্থান নিয়েছে জেলা পুলিশ। এখন থেকে শহরের ৩টি প্রবেশদ্বার দিঘাপতিয়া, বড়হরিশপুর ও বনবেলঘড়িয়া এলাকায় চেকপোস্ট বসিয়ে অবস্থান নিয়েছে পুলিশ। মাস্ক বিহীন কাউকে শহরে প্রবেশ করতে দেয়া হবেনা।

কমেন্টস

Leave a comment

x