মঙ্গলবার | ২১ সেপ্টেম্বর, ২০২১ | ৬ আশ্বিন, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > নাটোরে ১ কোটি ২৯ লাখ টাকা মুল্যের হেরোইনসহ একজন গ্রেপ্তার

নাটোরে ১ কোটি ২৯ লাখ টাকা মুল্যের হেরোইনসহ একজন গ্রেপ্তার

নাটোরে ১ কোটি ২৯ লাখ টাকা মুল্যের হেরোইনসহ একজন গ্রেপ্তার

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: নাটোরে ১ কেজি ২৯০ গ্রাম হেরোইন সহ মাসুম হোসেন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার বাবুর পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার বেলা ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃত মাসুম বগুড়ার পাল্লাপাড়া এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে।
র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়ার ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিব জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী-নাটোর মহাসড়কের বাবুর পুকুরপাড় এলাকায় চেকপোষ্ট বসায় র‌্যাবের একটি দল। রাত সাড়ে আটটার দিকে রাজশাহী থেকে পাবনাগামী যাত্রীবাহী মাছরাঙ্গা পরিবহনে তল্লাসী চালিয়ে মাসুম হোসেনকে আটক করা হয়। এসময় তার শরীরে থাকা সাতটি পলিথিন পেপারে মোড়ানো এক কেজি ২৯০ গ্রাম উদ্ধার করা হয়। যার মুল্য এক কোটি ঊনত্রিশ লাখ টাকা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুম জানায়, দীর্ঘদিন ধরেই সে মাদক ব্যবসার সাথে জড়িত। তারই ধারাবাহিকতায় হেরোইন বিক্রির উদ্দেশ্যে সে পাবনার দিকে যাচ্ছিল। শনিবার রাত দশটার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মাসুমকে সদর থানায় হস্তান্তর করা হয়।

Share this:

কমেন্টস

Leave a comment

x