মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > ক্রিকেট > নামিবিয়ার বিপক্ষে সান্ত্বনার জয় ভারতের

নামিবিয়ার বিপক্ষে সান্ত্বনার জয় ভারতের

নামিবিয়ার বিপক্ষে সান্ত্বনার জয় ভারতের

স্পোর্টস ডেস্ক: আগেই ভারতের বিদায় হয়েছে সেমির আসর থেকে। শেষ ম্যাচে নামিবিয়াকে হারিয়ে তায় সান্ত্বনার জয় ভারতের।

গত ম্যাচে আফগান বাহিনীকে নিউজিল্যান্ড হারানোর পরই বিদায় নিশ্চিত হয়ে গিয়েছিল টিম ইন্ডিয়ার। আজ তাই দুবাইয়ে নামিবিয়ার বিরুদ্ধে ম্যাচ ছিল নেহাতই নিয়মরক্ষার।

আজকের ম্যাচে টসে জিতে বল নেয় ভারত। নামিবিয়ার ওপেনিং জুটি শুরুটা ভালো করলেও বাকি ব্যাটাররা সেটা পারেননি। ভারতের স্পিন জুটি রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজার দাপটে মাঝের ওভারে পর পর উইকেট পড়তে থাকে। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেটে ১৩২ রান করে নামিবিয়া। অশ্বিন ও জাদেজা ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতে ভাগ্যের সাহায্য পান রোহিত শর্মা। কিন্তু এক বার তাঁর হাত বসে যাওয়ার পরে দ্রুত রান এল। পাওয়ার প্লে-র মধ্যে বেশ কয়েকটি বড় শট খেললেন রোহিত ও রাহুল। বেশি বিধ্বংসী দেখাচ্ছিল রোহিতকে। ৩১ বলে অর্ধশতরান করেন তিনি। ৫৬ রানের মাথায় বড় শট মারতে গিয়ে আউট হন হিটম্যান।

তিন নম্বরে কোহলীর বদলে ব্যাট করতে নামেন সূর্যকুমার যাদব। রাহুলের সাথে জুটি বেঁধে দলের রান এগিয়ে নিয়ে যেতে থাকেন সূর্ষ। তাদের সমস্যায় ফেলতে পারেননি নামিবিয়ার বোলাররা। ৩৫ বলে অর্ধশতরান করেন রাহুল। শেষ পর্যন্ত ১৫.২ ওভারে ৯ উইকেটে ম্যাচ জিতে যায় ভারত। রাহুল ৫৪ ও সূর্য ২৫ করে অপরাজিত থাকেন।

Share this:

কমেন্টস

Leave a comment

x