বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কোভিড-১৯ > না ফেরার দেশে বরেণ্য অভিনেত্রী কবরী

না ফেরার দেশে বরেণ্য অভিনেত্রী কবরী

না ফেরার দেশে বরেণ্য অভিনেত্রী কবরী

ন্যাশনাল ডেস্ক: মহামারী করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন বরেণ্য অভিনেত্রী সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী। শুক্রবার দিবাগত রাত ১২ টা ২০ মিনিটে তিনি ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

এর আগে বৃহস্পতিবার করোনায় আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরীকে লাইফ সাপোর্টে নেয়া হয়। তার অবস্থা ‘ক্রিটিক্যাল’ বলে জানিয়েছিলেন ছেলে শাকের চিশতী।

শারীরিক জটিলতা এবং করোনা পজিটিভ হওয়ায় ৫ এপ্রিল রাতে দ্রুত কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় কবরীকে। সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ না থাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে পাঠানো হয় এ অভিনেত্রীকে। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়।

জানা গেছে, কবরী কিডনির জটিলতার পাশাপাশি অন্য শারীরিক জটিলতায় ভুগছিলেন।

১৯৬৪ সালে ‘সুতরাং’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় সারাহ বেগম কবরীর। দেশের চলচ্চিত্র অঙ্গনের সবার প্রিয়মুখ কবরী অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি ছবির প্রযোজনা ও পরিচালনাও করেন।

জনপ্রিয় এই অভিনেত্রী নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছিলেন। তার মৃত্যুতে সাংস্কৃতিক অঙ্গনসহ সর্বশ্রেণির মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

Share this:

কমেন্টস

Leave a comment

x