বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > নুরনগরে হিন্দু ছাত্রীকে বিয়ে করলেন প্রধান শিক্ষক শামিম: এলাকায় তোলপাড়

নুরনগরে হিন্দু ছাত্রীকে বিয়ে করলেন প্রধান শিক্ষক শামিম: এলাকায় তোলপাড়

নুরনগরে হিন্দু ছাত্রীকে বিয়ে করলেন প্রধান শিক্ষক শামিম: এলাকায় তোলপাড়

আনিছুর রহমান মিলন, শ্যামনগর (সাতক্ষীরা): সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম আহমেদ বিয়ে করেছেন সম্প্রতি ওই বিদ্যালয় ছেড়ে কলেজে ভর্তি হওয়া এক হিন্দু ছাত্রীকে। এই ঘটনায় উপজেলাব্যাপি চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম আহমেদের বিরুদ্ধে এর আগেও কয়েকজন ছাত্রীর সাথে অনৈতিক কর্মকান্ডের জড়িয়ে পড়া এবং বিয়ের মাধ্যমে মোটা অংকের টাকায় রফাদফা করার অভিযোগ রয়েছে। সেই সব ঘটনা ধামাচাপার পরে আবারও বিয়ে কান্ডের আলোচনায় আসেন তিনি। তবে এবার হিন্দু ছাত্রীকে বিয়ে করার অভিযোগ তুলেছেন সংখ্যালঘু একটি পরিবার।

জানা গেছে, নুরনগর গ্রামের সন্ন্যাসী অধিকারীর মেয়ে তনুশ্রী অধিকারী। ১৬ বছরে বয়সী ওই হিন্দু ছাত্রীকে মুসলিম ধর্মের এনে তাকে বিয়ে করেছেন। এই বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়লে ভাইরাল হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়টি বেশ আলোচনা হচ্ছে। স্থানীয় একজন ফেসবুক ব্যবহারকারী তার প্রোফাইলে লিখেছেন, “একজন স্কুলের প্রধান শিক্ষক হয়ে গত কয়েক বার তিনি স্কুলের ছাত্রীদের নিয়ে নানা অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত থেকে নানা ভাবে সমালোচিত হয়ে টাকা দিয়ে মীমাংসা করে নিয়েছে। আজ হিন্দু ধর্মের একটি অপ্রাপ্তবয়স্ক মেয়েকে পড়ানোর নামে একজন চরিত্রহীন শিক্ষক তার পরিবারের ক্ষমতাধর রাজনৈতিক ছত্রছায়ায় এভাবে বার বার তিনি প্রশাসনের সামনে থেকে এহেনও কান্ড করছে।” ওই ফেসবুক ব্যবহার কারি আরও লেখেন, নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের চরিত্রহীন শিক্ষক শামিম আহমেদের বিরুদ্ধে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন। ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে ওই ছাত্রীকে উদ্ধারের দাবি জানিয়েছেন। একটি পত্রিকার স্থানীয় প্রতিনিধির হাতে বিয়ের কাগজ পত্রের ফটোকপি রয়েছে।

এই বিষয়ে নুরনগর আশালতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম আহমেদের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে নাম্বার বন্ধ পাওয়া যায়। এজন্য শিক্ষক শামিমের মন্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কমেন্টস

Leave a comment

x