মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > গাইবান্ধা > নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা!

নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা!

নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা!
মাসুম বিল্লাহ, গাইবান্ধা: নেশার টাকা না পেয়ে অবসরপ্রাপ্ত পুলিশ বাবাকে নির্যাতনের পর হত্যার ব্যর্থ হয়ে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শাওন মিয়া (২৫) নামে এক নেশাগ্রস্ত যুবকের বিরুদ্ধে। নিহত খাতিজা বেগম সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের থানসিংহপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সাদেক আলীর স্ত্রী।
মঙ্গলবার (১৩ জুলাই)  বিকেলে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের থান সিংহপুর গ্রামে এঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান।
তিনি জানান, সদর এলাকার খাতিজা বেগম নামে এক নারীকে সোমবার রাতে তার ছেলে পিটিয়ে আহত করে। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।  মঙ্গলবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মৃত্যু হয় তার। মরদেহ উদ্ধার করে ময়ন্ত তদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
নিহতের পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মাজেদ উদ্দিন খান আব্দুল্লাহ জানান, অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই সাদেক আলীর ছেলে শাওন মিয়া নেশাগ্রস্ত যুবক। তিনি প্রায়ই নেশার টাকার জন্য মা-বাবাকে নির্যাতন করতেন। গতকাল সোমবার রাত ১০টার দিকে সাদেক আলীর কাছে টাকা চায় শাওন,  টাকা না দেয়ায় বাবাকে মারপিট করার এক পর্যায়ে হত্যার চেষ্টা চালায়। এতে প্রতিবেশীরা এসে বাধা দিলে রক্ষা পায় সাদেক আলী। পরে রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত মা খাতিজা বেগমকে ঘুম থেকে ডেকে তুলে আবারো তার মায়ের কাছে টাকা চায়। টাকা না পেয়ে মা খাতিজার বুকে উঠে এলোপাথারি লাথি, কিল, ঘুষি মারতে থাকে শাওন। শেষে বাঁশ দিয়ে পিটিয়ে মাকে গুরুত্বর আহত করে। পরে স্থানীয়রা রাত ২টার দিকে খাতিজাকে উদ্ধার করে গাইবান্ধা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসা অবস্থায় তাঁর মৃত্যু হয়।
ওসি মাহফুজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া অভিযুক্ত পলাতক শাওনকে ধরতে পুলিশের অভিযান অব্যহত আছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x