শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > নওগাঁ > পত্নীতলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান: জরিমানা আদায়

পত্নীতলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান: জরিমানা আদায়

পত্নীতলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান: জরিমানা আদায়

তানভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় সোমবার ভোক্তা অধিকার অধিদপ্তর জেলা কার্যালয়ের অভিযানে মেয়াদ উত্তীর্ণ খাদ্য পণ্য ও পানীয়, মেয়াদ উত্তীর্ণ কিটনাশক ও অনুমোদিত যৌন উত্তেজক ঔষধ বিক্রয় ও সংরক্ষণ করার অপরাধে এক ফ্যাক্টরি ও দুই দোকানকে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার অধিদপ্তর নওগাঁ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামিম হোসেনের নেতৃত্বে অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনেটারী ইন্সপেক্টও প্রভাস চন্দ্র কবিরাজ, পত্নীতলা থানার এ.এস.আই বিজন কুমার সহ সঙ্গীয় ফোর্স।

অভিযানে উপজেলার খিরশিন মোড়ে খিরশিন চানাচুর ফ্যাক্টরিকে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় ও রাখার এবং প্রতিষ্ঠিানটির কোন অনুমোদন না থাকার অপরাধে প্রতিষ্ঠানটির মালিক মাজেদুরকে ৫ হাজার টাকা, নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় সার ডিলার সামসুল হককে মেয়াদ উত্তীর্ণ কিটনাশক বিক্রয় ও রাখার অপরাধে ৫ হাজার টাকা এবং উপজেলার হরিরামপুর মোড়ে অনুমোদিত যৌন উত্তেজক ঔষধ ও  মেয়াদ উত্তীর্ণ পানীয় বিক্রয় ও রাখার  অপরাধে ৭ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। অভিযানে মোট ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৭ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

কমেন্টস

Leave a comment

x