বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > পাইকগাছায় গলায় রশি দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

পাইকগাছায় গলায় রশি দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

পাইকগাছায় গলায় রশি দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

আমিনুল ইসলাম বজলু, পাইকগাছা (খুলনা): পাইকগাছার দেলুটিতে প্রেম ঘটিত কারণে ঐশি নামে ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রী গলাঁয় রশি দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার দেলুটি ইউনিয়নের চকরীবকরি গ্রামের সুজন মন্ডলের মেয়ে ও আলোকদ্বীপ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। পুলিশ লাশ উদ্ধার করে সুরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
পারিবারিক সুত্র জানায়, ঐশি শনিবার রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২ টার দিকে তার ঘর থেকে শব্দ পেয়ে ঘরে গিয়ে তাকে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।
এব্যাপারে পাইকগাছা থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায় বলেন, নিহতের সরোতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয় একাধিক সূত্র জানায়, একই গ্রামের জনৈক যুবকের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। ধারনা করা হচ্ছে, বিষয়টি জানাজানি হওয়ায় পরিবারের সাথে মনোমালিন্যের জের হিসেবে আত্মহত্যা করতে পারে সে।

 

পাইকগাছায় ইউনিমেড ইনিহেলথ ফার্মাসিউটি ক্যালসের অর্থায়নে অক্সিজেন সিলেন্ডার বিতরণ

করোণা মহামারীর সময় অক্সিজেনের সংকটকালে করোণা আক্রান্তদের জীবন সঞ্জীবনী অক্সিজেন করোনামুক্ত বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা পরিস্থিতি নতুন করে অবনতি হওয়ায় করোনা মোকাবেলায় করোণা আক্রান্ত রোগীদের অক্সিজেন এর মাধ্যমে জীবন রক্ষার স্বার্থে পাইকগাছা ডায়াবেটিক সমিতির উদ্যোগে পাইকগাছার কৃতি সন্তান বিএম এর দপ্তর সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ মাধ্যমে মুন্সি আফজাল হোসেন ও সালিমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইউনিমেড ইনিহেলথ ফার্মাসিউটি ক্যালসের ব্যাবস্থাপনা পরিচালক মোসাদ্দেক হোসেনের অর্থায়নে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার সকালে ৬টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ বলেন, প্রতিদিন স্বাস্থ্য কমপ্লেক্সে করোণা আক্রান্ত অনেক রোগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হচ্ছেন অনেক সময় অক্সিজেন না থাকার কারণে অনেকের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে । এ সময় তিনি আরও বলেন, করোনা মোকাবেলায় প্রত্যেককে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন । মাস্ক পরার পাশাপাশি স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার আহবান জানান ।
পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদারের কাছে এসব অক্সিজেন সিলিন্ডার হস্থান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রশান্ত কুমার মন্ডল,ইউনিমেড ইনিহেলথ ফার্মাসিউটি ক্যালসের এজিএম,নুর মোহাম্মদ এস এম রাশেদ মোহাঃ জাহাঙ্গীর পাইকগাছা ডায়বেটিস সমিতির সাধারণ সম্পাদক, মিলন রায় চৌধুরী,আইয়ুব আলী, পাইকগাছা ডায়বেটিস সমিতির সহকারী-ম্যানেজার সমাপ্তি ঢালী,শেখ আহাদুজ্জামান সাজু,সহ সরকারি-বেসরকারি অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

Share this:

কমেন্টস

Leave a comment

x