শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > পাইকগাছা পৌর পানি সরবরাহ শাখার মাধ্যমে গ্রাহকসেবার মান বৃদ্ধিতে আলোচনা

পাইকগাছা পৌর পানি সরবরাহ শাখার মাধ্যমে গ্রাহকসেবার মান বৃদ্ধিতে আলোচনা

পাইকগাছা পৌর পানি সরবরাহ শাখার মাধ্যমে গ্রাহকসেবার মান বৃদ্ধিতে আলোচনা

আমিনুল ইসলাম বজলু,পাইকগাছা (খুলনা): পাইকগাছা পৌর পানি সরবরাহ শাখার মাধ্যমে গ্রাহক সেবার মান বৃদ্ধি এবং করোনা মোকাবেলায় করণীয় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে পৌর ভবনে পৌরসভা ও বেসরকারি উন্নয়ন সংস্থা নবলোক এ আলোচনা সভার আয়োজন করে।

প্যানেল মেয়র শেখ মাহাবুবুর রহমান রনজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, প্যানেল মেয়র কবিতা দাশ, কাউন্সিলর আসমা আহমেদ, এসএম তৈয়েবুর রহমান, অহেদ আলী গাজী, রবি শংকর মন্ডল, আলাউদ্দীন গাজী, আব্দুল গফফার মোড়ল, রাফেজা খানম ও ইমরান সরদার, গাজী ইমান আলী, জগদীশ চন্দ্র রায়, ঝর্ণা বেগম, শাহানারা খাতুন, নবলোকের উপজেলা ব্যবস্থাপক মাসুম বিল্লাহ, হাদিউজ্জামান ও রাশেদুজ্জামান।

 

পাইকগাছা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠন করায় কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দকে অভিনন্দন
আমিনুল ইসলাম বজলু,পাইকগাছা (খুলনা): কাজী সাজ্জাদ আহমেদ মানিককে আহবায়ক ও যগেশ্বর সানা কার্তিক’কে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পাইকগাছা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সাবেক সফল প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভাইস প্রেসিডেন্ট তারেক রহমান, বিএনপি নেতা আজিজুল বারি হেলাল, রকিবুল ইসলাম বকুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শেখ তৈয়েবুর রহমান ও সাধারণ সম্পাদক আতাউর রহমান রুনু সহ দলীয় সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন।

 

কমেন্টস

Leave a comment

x