শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > খুলনা > পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান তুহিন ও রিপন

পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান তুহিন ও রিপন

পুনরায় দলীয় মনোনয়ন পাওয়ায় ভালোবাসায় সিক্ত চেয়ারম্যান তুহিন ও রিপন

আমিনুল ইসলাম বজলু, পাইকগাছা (খুলনা): পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় নির্বাচনী এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন পাইকগাছার দুই ইউপি চেয়ারম্যান। মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে দলীয় মনোয়ন নিয়ে এলাকায় আসেন লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন ও দেলুটি ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল।

চেয়ারম্যান তুহিন উপজেলার সীমান্তবর্তী কাশিমনগর পৌছালে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে ফুল দিয়ে বরণ নেওয়া হয়। পরে শত শত দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকরা চেয়ারম্যান তুহিনকে মোটর সাইকেল শোভাযাত্রাকারে উপজেলা সদরে নিয়ে আসেন। এসময় উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপুকে সাথে নিয়ে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করার মাধ্যমে শ্রদ্ধা জানান। এর পর ইউনিয়নের বিভিন্ন এলাকায় যান এবং এলাকাবাসীর সাথে নৌকা প্রতীকের শুভেচ্ছা বিনিময় করেন।

অপর দিকে দেলুটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রিপন কুমার মন্ডল বটিয়াঘাটা ব্রীজ সংলগ্ন এলাকায় পৌছালে এলাকার শত শত মানুষ চেয়ারম্যান রিপনকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে দলীয় নেতাকর্মী ও শত শত কর্মী সমর্থদের সাথে নিয়ে চেয়ারম্যান রিপন মোটর সাইকেল শোভাযাত্রাকারে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে যান। এসময় নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান রিপন কুমার মন্ডল। এরপর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে এলাকাবাসীর সাথে নির্বাচনী শুভেচ্ছা বিনিময় করার মাধ্যমে আগামী ১১ই এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহবান জানান রিপন কুমার মন্ডল। এসময় দলের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

কমেন্টস

Leave a comment

x