বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকে’র আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ

পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকে’র আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ

পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকে’র আয়োজনে খাদ্যসামগ্রী বিতরণ
আনিছুর রহমান মিলন, শ্যামনগর (সাতক্ষীরা):  বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) আয়োজনে শ্যামনগরে বাঘ বিধবা ও ধারিত্রীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
রবিবার (৯ জানুয়ারী) শ্যামনগরের সুশীলন টাইগার পয়েন্টে বাঘ বিধবা ও ধারিত্রীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি পুনাক সভানেত্রী ও আইজিপির স্ত্রী জীশান মীর্জা উপস্থিত ছিলেন। সাতক্ষীরা জেলা পুনাক সভানেত্রী নাদিয়া আফরোজের সভাপতিত্বে এ অনুষ্ঠানে সভায় সূচনা বক্তব্য রাখেন-সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান(-পিপিএম -বার)। পুনাক সভানেত্রী জীশান মীর্জার মা লুৎফুন্নেছা হক ও অতিরিক্ত ডিআইজি রখফার সুলতানা খানম, পুনকের সহ-সভানেত্রী নাসিমা আমিন, দিলরুবা খুরশীদ, ফারজানা জামিল, ফরজানা কবির, তৌহিদা ইসলাম নুপুর, ওয়াহিদা ওয়াহাব, স্বাস্থ্যবিষয়ক সম্পাদিকা প্রথমা রহমান সিদ্দিকী, উৎপাদন ও বিপনন সম্পাদিকা সৈয়দা মেহর আফরোজ প্রমুখ উপস্থিতি ছিলেন।
শ্যামনগর উপজেলার বিভিন্ন অঞ্চলের সুন্দরবন বিভিন্ন কর্মে যাওয়া বনজীবীদের বাঘের আক্রমণে মৃত্যুবরণ করা স্বামী হারানো শতাধিক পরিবারের বাঘবিধবাদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান, দাতিনাখালীতে সুপেয় পানির জন্য একটি গভীর নলকূপ স্থাপন, প্রায় ৪০ জন ধাত্রীদের মধ্যে বিভিন্ন জিনিসপত্র প্রদান, বৃক্ষরোপন কর্মসূচি, সকলের জন্য শীতবস্ত্র কম্বল প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন- অতিরিক্ত পুলিশ সুপার, কালিগঞ্জ সার্কেল  এম, এম মোহাইমেনুর রশিদ-পিপিএম (সেবা)।
Share this:

কমেন্টস

Leave a comment

x