রবিবার | ২৪ অক্টোবর, ২০২১ | ৮ কার্তিক, ১৪২৮
সময় নিউজ ২৪ > পিরোজপুর > প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

খেলাফত খসরু, পিরোজপুর: শ.ম রেজাউল করিম এমপি বলেছেন,শিক্ষার প্রতি সবটুকু আগ্রহ নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জণনেত্রী শেখ হাসিনা দেশের জন্য কাজ করে যাচ্ছেন,সরকার কারিগরি মেডিকেল শিক্ষাকে প্রাধান্য দিচ্ছেন,শেখ হাসিনার সরকার প্রতিটি প্রতিষ্ছানে গভেষনার জন্য পদক্ষেপ নিয়েছেন,শিক্ষার পরিসর বাড়ানো দরকার,এ ব্যারে সরকারের পক্ষ থেকে অভাবনীয় উদ্যোগ রয়েছে,শিক্ষকদের হাতেই আমাদের জীবনের সূচনা,তাদের হাতেই খড়ি দিয়ে আমরা বিভিন্ন পেশায় এসেছি। পাঠশালা থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত আমার শিক্ষকদের মাধ্যমে যেতে পেরেছি। তিনি মঙ্গলবার দপুরে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে পিরোজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পিরোজপুর গণউন্নয়ন সমিতি ও গণ স্বাক্ষরতা অভিযানের আয়োজনে গণউন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক জিয়াউল আহসানের সবাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তামো: জেসের আলী, অতিরিক্ত জেলা শিক্ষা কর্মকর্তা সুনীল চন্দ্র সেন, সরকারি সোহরাওয়ার্দী কলেজ’র সহযোগি অধ্যাপক মো: জাহিদুল ইসলাম, বিদ্যুৎসাহী ও সমাজকর্মী কাজী রুহিয়া বেগম হাসি, জেলা স্কাউট প্রধান খালেদা আক্তার হেনা, কলেজ বিম্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ঈশ^র চন্দ্র দাস,পিডিএফ’র নির্বাহী পরিচালক রফিকুল ইসলাম পান্না,তেজদাসকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জয়নাল আবেদীন, পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক,মাও: আ: মতিন, পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র সোয়াত রহমান প্রমুখ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খয়রুল হাসান,সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদসহ বিভিন্ন পেশাজীবীরা উপস্তিত ছিলেন।

Share this:

কমেন্টস

Leave a comment

x