বাঞ্ছারামপুরে ওয়াই ব্রীজে মোটর সাইকেলের ধাক্কায় পথচারী বৃদ্ধের মৃত্যু

বাঞ্ছারামপুরে ওয়াই ব্রীজে মোটর সাইকেলের ধাক্কায় পথচারী বৃদ্ধের মৃত্যু
মনির খাঁন  কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়ার জেলায় মুরাদনগর-বাঞ্ছারামপুর টু হোমনা উপজেলার সংযোগ সেতু ওয়াই ব্রীজের উপড়ে মোটর সাইকেলের ধাক্কায় হাজী মো.কালু মিয়া (৮৫) নামে এক বৃদ্ধ পথচারীর মৃত্যু হয়েছে।
মৃত ব্যক্তি বাঞ্ছারামপুর উপজেলার  ভুরভুরিয়া গ্রামের মধ্যপাড়া হাজী মাইনুউদ্দিন মেম্বারের ছোট ভাই মৃত চান মিয়ার ছেলে। বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে ভুরভুরিয়া ওয়াই ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।
পারিবারিক  সুত্রে জানা যায়, নিহত কালুমিয়া মাগরিব নামাজের পর সেতুর পাশ দিয়ে হেটে বাড়ির দিকে যাচ্ছিলেন। এমন সময় হঠাৎ বেপরোয়া মোটর সাইকেল ধাক্কা দিলে তিনি মাথায় প্রচন্ড আঘাত পান ও গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.লুৎফর নাহার নিবিড় বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই তাঁর মৃত্যু হয় ।
এ বিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বজনদের কোন অভিযোগ না থাকায় লাশ  বুঝিয়ে দেওয়া হয়েছে।