বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > ভুরুঙ্গামারীতে পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারি গ্রেফতার 

ভুরুঙ্গামারীতে পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারি গ্রেফতার 

ভুরুঙ্গামারীতে পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারি গ্রেফতার 
আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিশেষ অভিযানে দুই মাদক কারবারিকে আটক করেছে কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুড়িগ্রামের পুলিশ পরিদর্শক আব্দুর রহমানের নেতৃত্বে একটি টিম উপজেলার  সদর ইউনিয়নের মানিককাজি ও বাগভান্ডার গ্রামে অভিযান চালিয়ে ২ গ্রাম হিরোইন,২ পিচ ইয়াবা, ২ বোতল ফেনসিডিল, একটি হিরোইন মাপার নিক্তি ও নগদ ৭৭,৩২০ টাকা সহ মাদক ব্যবসায়ী শামছুল হক (৪৮) ও জহুরুল হক (৪৫) কে আটক করে।
জানা গেছে উক্ত মাদক সম্রাট শামছুল হক ভূরুঙ্গামারী বাজার সংলগ্ন  হোটেল ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে । সে বাগভান্ডার গ্রামের মৃত হায়াত আলীর ছেলে। তার নামে আদালতে তিনটি মাদক মামলা চলমান আছে। অন্য দিকে, মানিককাজি গ্রামের মজিবর রহমানের পুত্র মাদক কারবারী জহুরুল হক এলাকায় দীর্ঘদিন যাবত ফেনসিডিল ব্যবসার সাথে জড়িত আছে বলে জানায় এলাকাবাসি ।
ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, আটককৃত দুই ব্যক্তির নামে মাদক  নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।
Share this:

কমেন্টস

Leave a comment

x