শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুড়িগ্রাম > ভূরুঙ্গামারীতে ৫ম দিনে ঢিলেঢালা লকডাউন পালন

ভূরুঙ্গামারীতে ৫ম দিনে ঢিলেঢালা লকডাউন পালন

ভূরুঙ্গামারীতে ৫ম দিনে ঢিলেঢালা লকডাউন পালন
মো. আরিফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকার ঘোষিত সাত দিনের লকডাউন মানা হচ্ছে না ঠিকমত। কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় চলছে ঢিলেঢালা লকডাউন।
লকডাউনের ৫ম দিন রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে ভূরুঙ্গামারী উপজেলার  রাস্তাঘাটে চলছে হালকা নানা রকম যানবাহন। বাজার ঘাটে আসছে মানুষ, তাদের চাহিদা মেটানোর জন্য। খোলা রয়েছে  শহরের বেশ কিছু কিছু দোকানপাট।
আজ সকাল থেকে  দেখা গেছে মেইনরোড, সোনাহাট রোড, ইসলামি ব্যাংক এলাকা,  বাজার রোড, ,কলেজ রোড, কলেজ  মোড়, জামতলা মোড়, বাসষ্ট্যান্ড সহ কয়েকটি এলাকায় গিয়ে দেখা গেছে, রাস্তাঘাটে সাধারন জনগন। ওষুধ এবং মুদি দোকান ছাড়াও কিছু কিছু যেমন কম্পিউটারের দোকান,  ডিজিটাল সাইন এর দোকান, কাপড়ের দোকান,  চায়ের দোকান সহ অন্য দোকানপাট খোলা দেখা গেছে। ভূরুঙ্গামারীর প্রতিটি গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে পুলিশ সদস্যরা অবস্থান নিলেও সাধারন জনগনে মানছে না লকডাউন। জরুরি কাজ থাকলে পুলিশ সদস্যরা তাদের কে দ্রুত কাজ শেষ করে ঘরে ফেরার নির্দেশনা দিচ্ছেন।
এবিষয়ে ভূরুঙ্গামারী  থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসাইন ও উপজেলা নির্বাহী অফিসার প্রতিনিয়ত বলেন, সরকার যে নির্দেশনা দিয়েছে সেভাবেই লকডাউন বাস্তবায়ন করা হচ্ছে। এ অবস্থায় কেউ অহেতুক বাইরে ঘোরাঘুরি করলে তাঁকে শাস্তির মুখেও পড়তে হতে পারে। তাই জরুরি প্রয়োজন ছাড়া তিনি সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন।

কমেন্টস

Leave a comment

x