শুক্রবার | ২৫ জুন, ২০২১ | ১১ আষাঢ়, ১৪২৮
সময় নিউজ ২৪ > টাঙ্গাইল > মধুপুরে প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী

মধুপুরে প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী

মধুপুরে প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রী
আব্দুল হামিদ, মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থী। তার বয়স মাত্র ৯ বছর। ৩ জুন বৃহস্পতিবার ধর্ষিতার বাবা বাদি হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আব্দুর রশিদ মধুপুর পৌর শহরের টেংরি গ্রামের কাঁঠালতলী মোড় এলাকার বসির উদ্দিন ছেলে।
মধুপুর থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক আব্দুল হাই জানান, গত মঙ্গলবার দুপুর বেলায় মধুপুর পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের  টেংরী গ্রামের আদালতপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। শিশুটি প্রতিবেশী বছির উদ্দিনের বাড়িতে বেড়াতে যায় এবং সেখানে শিশুটি আব্দুর রশিদের ভাতিজি অথৈ’র সাথে খেলা করছিল। এসময় বছির উদ্দিনের ছেলে আব্দুর রশিদ একাই বাড়িতে ছিল। ধর্ষক আব্দুর রশিদ সুকৌশলে তার ভাতিজিকে  সরিয়ে দিয়ে অবুঝ শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে লম্পট আব্দুর রশিদ। পরে ধর্ষিতা বাড়িতে গিয়ে বিষয়টি  তার মাকে জানালে  অভিভাক পর্যায়ে মীমাংসার চেষ্টা চালায় । পরবর্তীতে পুলিশ প্রশাসন পর্যন্ত জানাজানি হলে আজ বৃহস্পতিবার দুপুরে ধর্ষিতার বাবা বাদি হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেন।
মামলার আয়ু উপ-পরিদর্শক সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত আব্দুর রশিদ (২২)কে গ্রেপ্তারের জন্য জোর চেষ্টা চলছে। অপরদিকে ধর্ষণের শিকার শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর আইনগত প্রক্রিয়া চলছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x