বৃহস্পতিবার | ১৫ এপ্রিল, ২০২১ | ২ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > Uncategorized > মাগুরাঘোনায় জমি জবরদখলের চেষ্টা: বসতবাড়ি ভাংচুর ও গাছ কর্তন

মাগুরাঘোনায় জমি জবরদখলের চেষ্টা: বসতবাড়ি ভাংচুর ও গাছ কর্তন

মাগুরাঘোনায় জমি জবরদখলের চেষ্টা: বসতবাড়ি ভাংচুর ও গাছ কর্তন
শেখ আব্দুস সালাম, ডুমুরিয়া (খুলনা): ডুমুরিয়ার কাঞ্চনপুরে প্রতিপক্ষ কতৃক জমি দখলের চেষ্টায় বসত ঘরবাড়ি  সীমানা  ঘেরা বেড়া ভাংচুরের অভিযোগ উঠেছে। সোমবার সকালে ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়ন  বিট এলাকার কাঞ্চনপুর গ্রামে এ ঘটনা ঘটে।
অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে,কাঞ্চনপুর গ্রামের কুতুব উদ্দিনের ছেলে মোঃ বিল্লাল হোসেন (২৭)
পৌত্রিক সুত্রে প্রাপ্ত জমিতে বসত ঘর বাড়ি তৈরি করে দীর্ঘদিন যাবৎ শান্তিপূর্ণ ভাবে ভোগ  দখলে আছেন।
জানাযায়, উপজেলা সাবরেজিস্টার অফিস ডুমুরিয়া,মৌজা কাঞ্চনপুর জেএল নং ১০১, আর এস ৪৬৬ ও ৪৬৫ খতিয়ানের ৭৪৪,৭৪৩ ও ৭৪১ দাগে মোট ৩৪ শতক জমির বৈধ মালিক বলে অভিযোগের মাধ্যমে  দাবি করেন  ভুক্তভোগী বিল্লাল।
কিন্তু প্রতিপক্ষ কাঞ্চনপুর গ্রামের  কপিল উদ্দিন খানের ছেলে মতলেব খান (৫১),জাহাঙ্গীর খান(৩৫), নুর আলি খানের ছেলে  টিক্কা খান (৪২),শাবান আলি খানের ছেলে হাবিবুর খান (২৩)  সহ অজ্ঞাত ৭/৮ জন ব্যাক্তি বে-আইনি ভাবে উক্ত সম্পত্তিতে জবর দখলের পায়তারা চালাচ্ছে। এ পর্যায়ে ঘটনার দিন তারা বসত বাড়ি,সীমানা ঘেরা বেড়া ভাংচুরসহ বিভিন্ন প্রজাতির গাছ জোর পূর্বক কর্তন করে নিয়ে যায়। যার আনুমানিক মুল্য প্রায় দেড় লক্ষ টাকা। এ সময় বিবাদী গণ ভিকটিম কে অকথ্য ভাষায় গালিগালাজ সহ হুমকি ধামকি দিয়ে বীর দর্পে ঘটনা স্থাল ত্যাগ করে চলে যায়।
নিরুপায় হয়ে বিল্লাল হোসেন সোমাবর ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগে দায়ের করেন।
অভিযোগ তদন্তকারি কর্মকর্তা এএসআই আলমগীর হোসেন অভিযোগের বিষয়টি নিশ্চত করে বলেন, সরেজমিন তদন্ত পূর্বক পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।

কমেন্টস

Leave a comment

x