বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সিলেট > মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা

মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা

মাধবপুরে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ): হবিগঞ্জের মাধবপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করায় ভ্রাম্যমাণ আদালত ১ জনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে দিকে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নে কাশিমনগর রেলগেইট উত্তর পাড়া অভিযান চালিয়ে সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন সরকারি  অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করার সময় গাড়িসহ আবু কালাম (৩০) আটক করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। বহরা ইউনিয়নে কাশিমপুর গ্রামে রহমত আলী ছেলে আবু কালাম মিয়া (৩০)।

এছাড়া আরেকটি অভিযান চালিয়ে বেলা ১১.৩০ মিনিটে  মাধবপুর পৌরসভার গাঙ্গাইল নামক স্থানে সোনাই নদীতে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করার অপরাধে শাহজাহান মুন্সী কে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। বড়শানগড় গ্রামের চান মিয়া মুন্সী ছেলে শাহজাহান মুন্সী (২০) আটক করা হয।

সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন জানান, মাধবপুর উপজেলা বিভিন্ন স্থানে ড্রেজার দিয়ে বালু উত্তোলন বন্ধে প্রশাসন অত্যন্ত কঠোর। অবৈধভাবে বালু ও মাটি উত্তোলন বন্ধে নিয়মিত অভিযান পরিচালনা হচ্ছে। তিনি আরো বলেন এধরনের অভিযান অব্যাহত থাকবে। অবৈধভাবে বালু বা মাটি উত্তোলন করলে কাউকে ছাড় দেওয়া হবে না।

কমেন্টস

Leave a comment

x