বৃহস্পতিবার | ১৩ মে, ২০২১ | ৩০ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সিলেট > মাধবপুরে লকডাউনে দোকান খুলে রাখার অপরাধে জরিমানা

মাধবপুরে লকডাউনে দোকান খুলে রাখার অপরাধে জরিমানা

মাধবপুরে লকডাউনে দোকান খুলে রাখার অপরাধে জরিমানা

পিন্টু অধিকারী, মাধবপুর (হবিগঞ্জ): মাধবপুর উপজেলার মাধবপুর বাসস্ট্যান্ড সবজি বাজার, পূর্ব মাধবপুর এবং কাটিয়ারায় সরকারি নির্দেশ অমান্য করায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

লকডাউনের তৃতীয় দিনে শুক্রবার (১৬এপ্রিল) মাধবপুর বাসস্ট্যান্ড ও জগদীশপুর বাজারে স্বাস্থ্যবিধি পালন না করা, মাস্ক পরিধান না করে বাহিরে অযথা ঘোরাফেরা করা এবং সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় ৭ জন ব্যক্তিকে ২২২০ টাকা জরিমানা করা হয়।  মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন আহমেদ । উপজেলা সহকারী কমিশনার ভূমি মহিউদ্দিন আহমেদ করোনা সংকটের শুরু থেকেই মাধবপুরবাসীর পাশে থেকে সার্বক্ষণিক দায়িত্বপালন করে আসছে । করোনার সম্মুখ সারির যোদ্ধা হিসেবেই তাকে মনে করেন মাধবপুর উপজেলাবাসী।

নির্বাহী ম্যাজিষ্ট্যট ও মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন আহমেদ বলেন, বাংলাদেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।  করোনা পরিস্থিতি বর্তমানে ভয়াবহ আকার ধারণ করেছে। সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হবেন না । নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার অনুরোধ জানান তিনি।

মাধবপুরে বিয়ে বন্ধ হলো অপ্রাপ্তবয়স্ক কনে’র: বরপক্ষকে জরিমানা

কমেন্টস

Leave a comment

x