মঙ্গলবার | ১১ মে, ২০২১ | ২৮ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > নওগাঁ > মাস্ক পরিধান নিশ্চিত করতে সাপাহার উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত

মাস্ক পরিধান নিশ্চিত করতে সাপাহার উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত

মাস্ক পরিধান নিশ্চিত করতে সাপাহার উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত
মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ): নওগাঁর সাপাহারে মাস্ক পরিধান নিশ্চিত করতে অভিযান ও সচেতনতা মূলক কর্মসূচী অব্যাহত রেখেছে উপজেলা প্রশাসন।
সরকারি নির্দেশনার আলোকে করোনা সুরক্ষায় স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সাপাহার উপজেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচী’র অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেল ৪ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত উপজেলার গোয়ালা ইউনিয়নের দিঘীর হাট বাজারে থানা পুলিশের সহায়তায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেনের নের্তৃত্বে মাস্ক পরিধান নিশ্চিত করতে অভিযান পরিচালনা করা হয়।
এসময় মাস্ক ব্যবহারসহ সরকারি স্বাস্থ্যবিধি প্রতিপালনে এলাকার জনসাধারনকে উদ্বুদ্ধ করা হয়। হাঁটে আগত মাস্কবিহীন জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। এবং মাস্ক না পরার দায়ে ১০ জন কে নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নের্তৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালতে বিধি মোতাবেক অর্থদন্ড দেওয়া হয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহরাব হোসেন বলেন, বিদ্যমান পরিস্থিতিতে করোনা সুরক্ষায় মাস্ক পরিধান একটি অপরিহার্য বিষয়। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে সবাইকে সরকারি নির্দেশনার আলোকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে সচেতন করতে এবং মাস্ক পরিধান নিশ্চিত করতে এ অভিযান অব্যাহত থাকবে।

কমেন্টস

Leave a comment

x