বুধবার | ১২ মে, ২০২১ | ২৯ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > ক্রিকেট > মুম্বাই ইন্ডিয়ানসকে উড়িয়ে কক্ষপথে পাঞ্জাব

মুম্বাই ইন্ডিয়ানসকে উড়িয়ে কক্ষপথে পাঞ্জাব

মুম্বাই ইন্ডিয়ানসকে উড়িয়ে কক্ষপথে পাঞ্জাব

স্পোর্টস ডেস্ক: প্রথম ম্যাচে জয়। এরপর টানা তিন হার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ধুঁকছিল পাঞ্জাব কিংস। তবে শুক্রবার রীতিমতো জ্বলে উঠল দলটি। লোকেশ রাহুল ও ক্রিস গেইলের ব্যাটে চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে জয়ের কক্ষপথে ফিরেছে পাঞ্জাব। লো স্কোরিং ম্যাচে পাঞ্জাব জিতেছে ৯ উইকেটে।

আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৩১ রান করে মুম্বাই ইন্ডিয়ান্স। জবাবে ১৪ বল হাতে রেখে এক উইকেটে জয়ের বন্দরে পৌঁছায় পাঞ্জাব। পাঁচ ম্যাচে পাঞ্জাবের এটি দ্বিতীয় জয়। অন্য দিকে সমান ম্যাচে মুম্বাইর এটি তৃতীয় হার, টানা দ্বিতীয়। ম্যাচ সেরা পাঞ্জাব অধিনায়ক লোকেশ রাহুল।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরু থেকেই মারমুখি ছিল পাঞ্জাব। উদ্বোধনী জুটিতে রাহুল-আগারওয়াল তোলেন ৫৩ রান। ২০ বলে ২৫ রান করে চাহারের বলে বিদায় নেন আগারওয়াল। এরপর আর উইকেট হারাতে হয়নি পাঞ্জাবকে। ক্রিস গেইলকে সাথে করে দলকে জয় পাইয়ে দেন অধিনায়ক লোকেশ রাহুল। ৫২ বলে সমান তিনটি করে চার ছক্কায় ৬০ রানে অপরাজিত থাকেন রাহুল। ৩৫ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৪৩ রানে অপরাজিত থাকেন ক্যারিবীয় কিং ক্রিস গেইল।

এর আগে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ ৫২ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৬৩ রান করেন অধিনায়ক রোহিত শর্মা। ২৭ বলে ৩৩ রান করেন সুরিয়া কুমার যাদব। ১২ বলে ১৬ রানে অপরাজিত থাকেন কাইরন পোলার্ড। বাকিদের কেউ ছুঁতে পারেনি দুই অঙ্কের রান।

পাঞ্জাবের হয়ে বল হাতে মোহাম্মদ শামি ও রবি বিষ্ণুই দুটি উইকেট লাভ করেন। ৪ ওভারে দু’জনই রান দেন ২১। দীপক হুদা ও আরশদিপ একটি করে উইকেট লাভ করেন।

কমেন্টস

Leave a comment

x