শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > অপরাধ ও বিচার > মুরাদনগরে অপহরণের ৭২ঘন্টার পর শিশু উদ্ধার: আটক ১

মুরাদনগরে অপহরণের ৭২ঘন্টার পর শিশু উদ্ধার: আটক ১

মুরাদনগরে অপহরণের ৭২ঘন্টার পর শিশু উদ্ধার: আটক ১
মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে অপহরণের ৭২ঘন্টার পর এক শিশুকে উদ্ধার করেছে মুরাদনগর থানা পুলিশ। আর এ ঘটনায় অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করেছেন পুলিশ। আটককৃত অপহরনকারী মো: আরিফ (২৪) উপজেলার কাজিয়াতল গ্রামের মৃত. আব্দুর রাজ্জাকের ছেলে। শুক্রবার সকালে পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার কুটুম্বপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। অপহরনের শিকার মো: গোলাম মোর্শেদ (৭) কাজিয়াতল গ্রামের আব্দুল হামিদের ছেলে। সে স্থানীয় একটি কিন্ডার একাডেমির দ্বিতীয় শ্রেনীর ছাত্র।
পরিবার সুত্রে জানা যায়, বুধবার সকালে গোলাম মোর্শেদ সমবয়সীদের সাথে বাড়ির পাশে খেলতে যায়। সকাল গড়িয়ে দুপুর হলে সমবয়সীরা খেলা শেষে বাড়িতে ফিরলেও গোলাম মোর্শেদ বাড়ি ফেরেনি। পরে অপহরণকারীরা অপরিচিত মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে মোর্শেদের বাবার কাছে পাঁচলক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ওই অপরিচিত নাম্বারের সুত্র ধরে ১জন অপহরনকারী আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে পুলিশ কুটুম্বপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান বলেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমান জানান অপহরণের অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করতে বিভিন্ন যায়গায় তৎপরতা চালায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় একজন অপহরণকারীকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে।
এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কমেন্টস

Leave a comment

x