বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > মুরাদনগরে টিসিবি’র পণ্য দোকানে বিক্রি, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও মালামাল জব্দ

মুরাদনগরে টিসিবি’র পণ্য দোকানে বিক্রি, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও মালামাল জব্দ

মুরাদনগরে টিসিবি’র পণ্য দোকানে বিক্রি, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা ও মালামাল জব্দ
মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে টিসিবি’র পণ্য দোকানে বিক্রির দায়ে এক ডিলারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা জরিমানা ও মালামাল জব্দ করা হয়েছে।
শনিবার রাতে উপজেলার কামাল্লা বাজারে এ ঘটনা ঘটে। এসময় মালবাহী পিকআপ ও দোকানে বিক্রি করা পণ্য উদ্ধার করে জব্দ করেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।
পরে টিসিবি ডিলার মুন্সী ট্রেডার্স এর স্বত্বাধিকারী মহাসিন মুন্সীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় কয়েকটি দোকানে অভিযান চালিয়ে দুই লিটার সয়াবিন তেল ১১৬ বোতল, ৫০কেজি চিনি, ১০০ কেজি মুসরি ডাল উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানায়, এর আগে কোনদিন টিসিবি’র পণ্য কামাল্লা বাজারে বিক্রি হয়নি। শনিবার রাতে এসব পণ্য এ এলাকার ইব্রাহীম মুন্সী ও তাজুল ইসলাম মাস্টারের নেতৃত্বে বিক্রির জন্য আনা হয়। পরে কয়েকটি দোকানে এসব মালামাল বিক্রি করা হয়। কিছু মালামাল এবং ইব্রাহীমের বাড়িতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় স্থানীয়দের সন্দেহ হলে ডিলার মহসিন মুন্সীকে আটক করে মুরাদনগর থানা পুলিশকে ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসার হাজির হন।
 এ বিষয়ে ইব্রাহীম মুন্সি বলেন, ডিলারের মালিক আমাকে বলেছেন এ মালামালগুলো বিক্রি করে দিতে পারলে আমাকে কিছু টাকা দিবে। তখন আমি জানতাম না এগুলো যে টিসিবির পণ্য। তাজুল ইসলাম মাস্টার বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য আমার প্রতিপক্ষ অপপ্রচার করছে। আমার এক চাচাতো ভাই ওই টিসিবি’র ডিলারের সাথে দিনমুজুরের কাজ করে ওই ভাইকে কেন্দ্র করে আমাকে জড়ানো হচ্ছে। মুরাদনগর উপজেলানির্বাহি অফিসার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কয়েকটি মুদিমালের দোকানে অভিযান চালিয়ে টিসিবি’র পন্য উদ্ধার করি এবং পিকআপে থাকা মালামাল জব্দ করি। অভিযুক্তকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x