বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > মুরাদনগরে নৌকা প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার: থানায় অভিযোগ

মুরাদনগরে নৌকা প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার: থানায় অভিযোগ

মুরাদনগরে নৌকা প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার: থানায় অভিযোগ
মনির খাঁন, কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লায় বঙ্গবন্ধুর খুনি কর্নেল (অব.) রশীদের আত্মীয় অপবাদ দিয়ে নৌকা প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার করছে একটি চক্র। জেলার মুরাদনগর উপজেলার ১৯নং দারোরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন খন্দকারের বিরুদ্ধে এ অভিযোগ ভাইরাল করা হচ্ছে।
রোববার দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল করা হয়। এতে ওই ইউনিয়নে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
নৌকার প্রার্থী কামাল উদ্দিন খন্দকার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক। এ বিষয়ে রাতে মুরাদনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
তিনি বলেন, ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে অংশ গ্রহণের জন্য দল আমাকে নৌকা প্রতীক দিয়েছে। প্রতীক পাওয়ার পর থেকেই একটি পক্ষ ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যা অত্যন্ত দুঃখজনক। আমি আওয়ামী লীগকে হৃদয়ে ধারণ করি, দীর্ঘ দিন রাজনীতির মাঠে কাজ করে উপজেলা কৃষক লীগের আহ্বায়ক নির্বাচিত হয়েছি। এতদিন আমার বিরুদ্ধে কোনো অভিযোগ নেই। নৌকা প্রতীক পাওয়ার পর মাঠে আমার জনপ্রিয়তা দেখে একটি চক্র আমার বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্র করছে।
দারোরা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রৌশন আলী বলেন, একটি কুচক্রী মহল আমার নাম ব্যবহার করে মিথ্যা ও বানোয়াট উরু চিঠি বিভিন্ন দপ্তরে দিয়েছে। বিষয়টি জানতে পেরে আমি মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। কামাল উদ্দিন খন্দকার আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কর্মী। ঘাপটি মেরে থাকা বিএনপি-জামায়াতের একটি চক্র এই অপপ্রচার চালাচ্ছে।
জানা যায়, ষষ্ঠ ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩১ জানুয়ারি এই উপজেলায় ভোট গ্রহণের কথা রয়েছে। দারোরা ইউনিয়ন থেকে ছয়জন নৌকা প্রত্যাশী থাকলেও নৌকা প্রতীক পান কামাল উদ্দিন খন্দকার।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন বলেন, প্রতীক বরাদ্দের পর এমন মিথ্যা অভিযোগ সত্যিই বিব্রতকর। কারণ চুলচেড়া বিশ্লেষণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ও দলীয় ত্যাগী কর্মীর নামই কেন্দ্রে পাঠিয়েছি আমরা। এখানে অপপ্রচার করে ফায়দা নেওয়ার কোনো সুযোগ নেই।
Share this:

কমেন্টস

Leave a comment

x