বৃহস্পতিবার | ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮
সময় নিউজ ২৪ > কুমিল্লা > মুরাদনগরে শিশু সাইমন মসজিদে নিয়মিত নামাজ আদায়ে উপহার পেল বাইসাইকেল

মুরাদনগরে শিশু সাইমন মসজিদে নিয়মিত নামাজ আদায়ে উপহার পেল বাইসাইকেল

মুরাদনগরে শিশু সাইমন মসজিদে নিয়মিত নামাজ আদায়ে উপহার পেল বাইসাইকেল
মনির খাঁনম কুমিল্লা জেলা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে নিয়মিত নামাজ আদায় করে উপহার হিসেবে বাইসাইকেল পুরষ্কার পেয়েছে মো: সাইমন সরকার (১০) নামে এক শিশু। তার সাথে নামাজ আদায় করে দ্বিতীয় পুরষ্কার হিসেবে নগদ অর্থ ৩৫০০টাকা পেয়েছে মো: জুয়েল নামে এক শিশু। মো: সাইমন সরকার উপজেলার গকুলনগড় গ্রামের মোমেন সরকারের ছেলে ও মো: জুয়েল একই গ্রামের মো: ভুট্টো মিয়ার ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার গকুল নগড় গ্রামের ব্যবসায়ী হাজী মনির সরকার তার নিজ গ্রাম গকুলনগর জামে মসজিদে গত ১ বছর আগে ঘোষনা দিয়েছিলেন এ গ্রামের ১০-১২ শিশুরা যদি জামায়াতের সাথে ৫ওয়াক্ত মসজিদে নামাজ আদায় করে তাদের মধ্যে দুজনকে নির্বাচিত করে একটি করে বাইসাইকেল উপহার দেওয়া হবে। ঘোষনার পর থেকে মসজিদের ইমাম গোপনে মসজিদে জামায়াতে নামাজ আদায়কারী শিশুদের হাজিরা রাখত। এই ঘোষনা অনুযায়ী ৫ডিসেম্বর রবিবার রাতে গকুলনগড় দক্ষিণপাড়া হিলফুল ফুজুল যুব সংগঠনের উদ্যোগে ১০ম বার্ষিক তাফসীরুল কোরআন মাহফিলের অনুষ্ঠানে মো: সায়মন সরকার (১০)কে বাইসাইকেল এবং মো: জুয়েল(১০) কে ৩৫০০ টাকা নগদ অর্থ উপহার দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: বাচ্চু মিয়া সরকার, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন আহম্মেদ, ব্যবসায়ী কামাল উদ্দিন সরকার, মাহফিলের প্রধান আলোচক মাওলানা সাদিকুর রহমান আল-আযহারী,ঢাকা, ও মসজিদের ইমামসহ স্থানীয় ব্যক্তিবর্গ। হাজী মনির সরকার বলেন, এক বছর আগে গকুলনগড় দক্ষিনপাড়া জামে মসজিদে ঘোষনা দিয়েছিলাম ১০-১২ বছরের শিশুরা জামায়াতের সহিত
নামাজ আদায় করলে এ মসজিদের ইমাম সাহেবের সাথে কথা বলে তাদের মধ্যে দুজনকে পুরষ্কার হিসেবে বাইসাইকেল দেওয়া হবে। তাই এবছর ১টি সাইকেল ও নগদ অর্থ দিয়েছি। আমার পক্ষ থেকে এ পুরষ্কার প্রতিবছর বিতরণ অব্যাহত থাকবে।
Share this:

কমেন্টস

Leave a comment

x