বুধবার | ২৮ অক্টোবর, ২০২০ | ১২ কার্তিক, ১৪২৭
সময় নিউজ ২৪ > খুলনা > যশোরে প্রাইভেট কারে ট্রেনের ধাক্কা : নিহত ৪

যশোরে প্রাইভেট কারে ট্রেনের ধাক্কা : নিহত ৪

যশোরে প্রাইভেট কারে ট্রেনের ধাক্কা : নিহত ৪

ন্যাশনাল ডেস্ক: যশোরের অভয়নগরে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের ৪ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকেল সোয়া ৪টার দিকে উপজেলার নওয়াপাড়া ভৈরব সেতু সংলগ্ন রেললাইন মশরহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে মারা যায় তিনজন। আহত তিনজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, প্রাইভেটকার চালক নড়াইলের ভুয়াখালি গ্রামের ইঞ্জিনিয়ার হিরক তালুকদার, তার বোন শিল্পী, ভাগ্নি রাইসা ও বন্ধু আশরাফুল ইসলাম। খুমেকে চিকিৎসাধীন রয়েছেন, নিহত হিরক তালুকদারের স্ত্রী শাওন ও মেয়ে হুমায়রা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেস বিকাল ৪টা ১০ মিনিটে ভৈরব সেতু এলাকায় পৌঁছায়। এ সময় একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ-৪৩-০৩২৪) ওই রেল লাইন অতিক্রমকালে ট্রেনের সামনে পড়ে যায়। এতে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়। প্রাইভেট কারটিকে প্রায় আধা কিলোমিটার দূরে নিয়ে ট্রেনটি থেমে যায়।

এতে প্রাইভেটকারে থাকা ছয় আরোহীর মধ্যে ঘটনাস্থলে তিনজন মারা যায়। এবং আহত হয় অপর তিন আরোহী। তাদেরকে প্রথমে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়।

উদ্ধারকারী নওয়াপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ট্রেনের ধাক্কায় প্রাইভেট কার থেকে স্থানীয়দের সহযোগিতায় দুটি এবং ট্রেন লাইনের পাশ থেকে একটি, মোট তিনটি লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহাসিন রেজা জানান, এ ঘটনায় যশোর জিআরপি থানায় মামলা হয়েছে।

অভয়নগর থানার ওসি জানান, ট্রেনে দুর্ঘটনায় নিহত ও আহতরা নড়াইল জেলার রুপগঞ্জ বাজারের বাসিন্দা। গতকাল তারা নওয়াপাড়া বাজারে এলবি প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিতে এসছিলেন। বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে।

কমেন্টস

Leave a comment