শনিবার | ৮ মে, ২০২১ | ২৫ বৈশাখ, ১৪২৮
সময় নিউজ ২৪ > সাতক্ষীরা > যশোর হাসপাতাল থেকে কালিগঞ্জে পালিয়ে আসা করোনাক্রান্ত শেফালীর বাড়ি লকডাউন

যশোর হাসপাতাল থেকে কালিগঞ্জে পালিয়ে আসা করোনাক্রান্ত শেফালীর বাড়ি লকডাউন

যশোর হাসপাতাল থেকে কালিগঞ্জে পালিয়ে আসা করোনাক্রান্ত শেফালীর বাড়ি লকডাউন

শেখ ইকবাল আলম বাবলু, ভ্রাম্যমাণ প্রতিনিধি: কোভিড-১৯ রোগী শেফালী রানী সরদার (৪০) যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে এসে তার গ্রামের বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জের দক্ষিনশ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামে অবস্থান করার বিষয়টি নিশ্চিত হওয়ার পর তার বাড়ি লকডাউন করে দিয়েছে উপজেলা প্রশাসন।
জানা গেছে গত ২৩ এপ্রিল ভারত থেকে বেনাপোল বন্দর হয়ে বাংলাদেশে প্রবেশের পর শেফালী রানীসহ আর ১০ জনের করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। তাদেরকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু ২৫ এপ্রিল হাসপাতাল থেকে পালিয়ে কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের মনোতোষ সরদারের স্ত্রী শেফালী রানী সরদার (পাসপোর্ট নং-ইঢ-০৪১৭৮০১) তার স্বামীর বাড়িতে চলে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে ২৬ এপ্রিল (সোমবার) সকালে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলামের নির্দেশে দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান প্রশান্ত কুমার সরকার ও দক্ষিণশ্রীপুর করোনা এক্সপার্ট টিমকে বিষয়টি অবহিত করা হলে সকাল সাড়ে ১০ টার দিকে শেফালী রানী সরদারের বাড়ি লকডাউন ঘোষণা করে সাইনবোর্ড টানিয়ে দেয়া হয়। পরবর্তীতে প্রশাসন বিশেষ ব্যবস্থাপনায় শেফালী সরদারকে যশোর হাসপাতালে প্রেরণ করেছেন।
এদিকে কালিগঞ্জ উপজেলার বাজারগ্রামের দিলিপ দত্তের ছেলে শ্রীকলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিশির দত্ত করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

 

কমেন্টস

Leave a comment

x