বৃহস্পতিবার | ২ জুলাই, ২০২০ | ১৮ আষাঢ়, ১৪২৭
সময় নিউজ ২৪ > বিনোদন > চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু আইসিইউতে

চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু আইসিইউতে

চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু আইসিইউতে
রাশেদুল ইসলাম রাশেদ, রংপুর বিভাগীয় প্রধান: ঢালিউডের নন্দিত অভিনেত্রী ও মডেল তারকা নুসরাত জাহান ঝিমু অসুস্থ। তিনি দীর্ঘদিন ধরেই ক্যান্সার জনিত ব্লগ রোগে ভুগছিলেন। তবে সম্প্রতি এর প্রকোপ বেড়েছে। ব্লগে কারণে ঝিমু রক্ত বমি করতেছেন এবং দিনদিন শরীর শুকিয়ে যাচ্ছে তার ।
নুসরাত জাহান ঝিমু ২৭ জুন ভোরবেলা তার সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে অসুস্থতার বিষয় জানিয়ে একটি স্টাটাস দিয়েছেন।তার স্টাটাসটি হুবহু তুলে ধরা হলো-আমি উত্তরাঞ্চল রংপুরের মেয়ে নুসরাত জাহান ঝিমু। দীর্ঘ দিন থেকে আমি ক্যান্সার জনিত ব্লগ রোগে আক্রান্ত। হঠাৎ করে আজ গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছি ।
বন্ধুরা, সবাই আমার জন্য দুআ করবেন প্লিজ। জীবনে চলার পথে আমার ব্যবহারে অনেকে হয়তোবা কষ্ট পেয়েছেন। সম্ভব হলে আমার ভুলত্রুটিগুলো ক্ষমার দৃষ্টিতে দেখে আমায় মাফ করিয়েন ।
বাচঁবো কি? না- তা জানি না। তবে সবার দোয়া নিয়ে এই পৃথিবী ছেড়ে চলে যেতে চাই।
এ বিষয়ে জানতে নুসরাত জাহান ঝিমুর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল করা হয়।কিন্তু তিনি ফোন রিসিভ করেন নি। ২৭ জুন, ভোর ৬.১০ মিনিটে মুঠোফোনে কথা হয় নুসরাত জাহান ঝিমুর সংগে।তার অসুস্থতার বিষয়ে জানতে চাইলে তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন,এ রোগটি আমার অনেক আগের।হঠাৎ করেই ২৬ জুন গুরতর অসুস্থ হয়ে পরি। রক্তবমি, মাথা ও ঘারের ব্যাথা শুরু হয় এবং পুরো শরীর কেঁপে ওঠে।ঝিমু ঢাকার ধানমন্ডি আনোয়ার খাঁ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে ।তিনি দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য  দুআ কামনা করেছেন।
নুসরাত জাহান ঝিমু রংপুর মহানগরীর পার্কের মোড় এলাকার মৃত কোরবান আলীর বড় মেয়ে।গত ৩ বছর আগে চলচ্চিত্র জগতে পদার্পণ করেন তিনি ৷ইতো মধ্যে বেশ কয়েকটি বাংলা সিনেমার নায়িকাসহ মডেল তারকা হিসেবে সাড়াও পেয়েছিলেন নুসরাত। তাছাড়াও নুসরাত জাহান ঝিমু ওপার বাংলার বধূয়া সিরিয়ালে সমাপ্তি  পর্যন্ত অভিনয় করেছেন।

কমেন্টস

Leave a comment