মঙ্গলবার | ৭ ডিসেম্বর, ২০২১ | ২২ অগ্রহায়ণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > বাগেরহাট > রামপালে ইউপি চেয়ারম‍্যান জেড মুন্সীর উদ‍্যোগে রিজিয়া নাসেরের মৃত‍্যুবার্ষিকী পালিত  

রামপালে ইউপি চেয়ারম‍্যান জেড মুন্সীর উদ‍্যোগে রিজিয়া নাসেরের মৃত‍্যুবার্ষিকী পালিত  

রামপালে ইউপি চেয়ারম‍্যান জেড মুন্সীর উদ‍্যোগে রিজিয়া নাসেরের মৃত‍্যুবার্ষিকী পালিত  
এ এইচ নান্টু, রামপাল (বাগেরহাট): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোটভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র শ্রদ্ধাভাজন চাচী, বাগেরহাট-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা শেখ হেলালউদ্দীন, খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা সেখ সালাহউদ্দীন জুয়েল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দীন, খুলনা অভ্যন্তরীণ নৌ-পরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি শেখ জালালউদ্দীন রুবেল ও সমাজসেবক শেখ বেলালউদ্দীন বাবু’র মাতা এবং তারুণ্যের অহংকার বাগেরহাট-২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের দাদী, আমাদের সকলের শ্রদ্ধাভাজন বেগম রিজিয়া নাসের এঁর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রামপাল উপজেলার ফয়লাহাট বাসষ্টান্ড মোড়ে  দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে।
১৬ নভেম্বর ২০২১ মঙ্গলবার বাদ আসর রামপাল উপজেলার ফয়লাহাট বাসষ্টান্ড মোড়ে ২নং উজলকুড় ইউপি চেয়ারম‍্যান মুন্সী বোরহান উদ্দিন জেড এর উদ্যোগে মরহুমের রুহের মাগফিরাত কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল শেষে  তাবারক বিতরণ করা হয়।
দোয়া অনুষ্ঠানে স্থানীয় ব‍্যাক্তিবর্গ ছাড়াও রামপাল উপজেলা আওয়ামীলীগের  সদস‍্য রাশেদুল ইসলাম  ডালিম, উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোল্লা আ: রহমান, মুক্তিযোদ্ধা খলিল মল্লিক, ইউপি সদস‍্য আবু জাফর, আনারুল ইসলাম, শেখ আজাহার হোসেন টুকু, ইউপি সদস‍্যা বিউটি বেগম, মল্লিক মোয়াজ্জেম হোসেন সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের অন‍্যান‍্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া ও মিলাদ পরিচালনা করেন হাফেজ দেলোয়ার হোসেন।
Share this:

কমেন্টস

Leave a comment

x