বৃহস্পতিবার | ৫ আগস্ট, ২০২১ | ২১ শ্রাবণ, ১৪২৮
সময় নিউজ ২৪ > বাগেরহাট > রামপালে ১২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শেখ তন্ময়ের ত্রাণ বিতরণ

রামপালে ১২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শেখ তন্ময়ের ত্রাণ বিতরণ

রামপালে ১২ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে শেখ তন্ময়ের ত্রাণ বিতরণ
এ এইচ নান্টু, রামপাল (বাগেরহাট): বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের নিজস্ব তহবিল থেকে করোনা মহামারীর প্রাদুর্ভাবের কারণে রামপাল উপজেলার ৩টি ইউনিয়নে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (১৪ জুলাই) সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত উপজেলার পেড়িখালি, ভোজপাতিয়া ও মল্লিকেরবেড় ইউনিয়নসহ মোট ৩ টি ইউনিয়নের ৩ শতাধিক হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাধ‍্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যানদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ আবু সাঈদ। বিনা প্রতিদন্ধিতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল), পেড়িখালি ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবুল, ভোজপাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান টুকু, মল্লিকেরবেড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জিলাম তালুকদার ও বেসরকারি ভাবে নির্বাচিত নৌকাপ্রার্থী সাব্বির তালুকদার সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও আধাকেজি লবন।
পর্যায়ক্রমে উপজেলার রামপাল সদর, উজলকুড়, রাজনগর, গৌরম্ভা, বাইনতলা, বাঁশতলী, পেড়িখালি, ভোজপাতিয়া, হুড়কা ও মল্লিকেরবেড় ইউনিয়ন সহ মোট ১০টি ইউনিয়নের ১২ শতাধিক হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
Share this:

কমেন্টস

Leave a comment

x